কিশোর সাদাতকে ফখরুলের অভিনন্দন

0

বাংলাদেশের ১৭ বছর বয়সী মেধাবী কিশোর সাদাত রহমান আন্তর্জাতিক শান্তি পুরস্কার লাভ করায় তাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দলটির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক অভিনন্দন বার্তায় ফখরুল বলেন, সাদাত রহমানের ঐকান্তিক প্রচেষ্টায় সাইবার বুলিং ও সাইবার ক্রাইম থেকে শিশু-কিশোরদের রক্ষায় অবদানের জন্য আন্তর্জাতিক শান্তি পুরস্কার লাভ করায় বাংলাদেশের জনগণ তাকে অভিনন্দিত করছে। নড়াইল জেলা তথা বাংলাদেশের গর্বিত সন্তান সাদাত রহমান উদ্ভাবিত অ্যাপসের মাধ্যমে সাইবার বুলিংয়ের শিকার ভুক্তভোগী শিশু-কিশোর-কিশোরীরা নিজেদের সুরক্ষা করতে সক্ষম হচ্ছে।

সাদাত রহমানকে বাংলাদেশের নক্ষত্র উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, সাইবার বুলিং ও সাইবার ক্রাইম থেকে শিশু-কিশোরদের রক্ষায় তার অবদান শিশু-কিশোরদের সুস্থ মানসিক বিকাশ এবং মানবিক মূল্যবোধ সম্পন্ন সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সহায়তা করবে। সাদাত রহমানের অবদান জাতির কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। সাদাত রহমানের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সাফল্য কামনা এবং তাদের যেকোনো মহতী ও গঠনমূলক উদ্যোগে সহযোগিতা করার আগ্রহ ব্যক্ত করেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com