খালেদা জিয়ার সাথে অন্যায় করে যাচ্ছে ক্ষমতাসীন আওয়ামী সরকার: জাফরুল্লাহ

0

ইয়াবার মামলায় জামিন হয় কিন্তু খালেদা জিয়া ও সম্পাদক আবুল আসাদের জামিন হয় না। এর চাইতে দুঃখজনক এবং লজ্জাজনক আর কিছু হতে পারে না বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী।

বিএফইউজে’র সভাপতি রুহুল আমিন গাজীর মুক্তির দাবিতে গতকাল শুক্রবার (১৩ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এক নাগরিক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

সম্পাদক আলমগীর মহিউদ্দিনের সভাপতিত্বে সভায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজে’র নেতারা বক্তব্য রাখেন।

ডা: জাফরুল্লাহ চৌধুরী বলেন, এই যে খালেদা জিয়ার সাথে যে অন্যায় হচ্ছে, সেটা বুঝতে পারি।

তিনি আরো বলেন, যেখানে ইয়াবার মামলায় সবাই জামিন পেয়ে যায়, খালেদা জিয়ার জামিন হয় না, সম্পাদক আবুল আসাদের জামিন হয় না, এর চেয়ে দুর্ভাগ্যজনক আর কিছু হতে পারে না।

প্রবীণ এই মুক্তিযোদ্ধা বলেন, আরো একটি দুঃখজনক ঘটনা ইদানীং লক্ষ্য করছি। সেটা হলো সংখ্যালঘুর উপর নির্যাতন, তাদের বাড়িঘরে হামলা। একটি স্বাধীন সার্বভৌমত্ব রাষ্ট্রে এর চাইতে খারাপ এবং দূর্ভাগ্যজনক কিছু হতে পারে না। কয়েকজন সংখ্যালঘু নেতা একটা ভয়ানক অভিযোগ এনেছেন। তারা মনে করেছেন কয়েকজন আলেম এর মদদ যোগাচ্ছে। অতএব এটা সরকারের দায়িত্ব আলেমদের নামে এধরনের অপবাদ দেয়াটা মোটেও ভালো দিক না।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, আজকে আপনারা অনেকে বলেছেন বাংলাদেশের গণতন্ত্র কবরে শায়িত। এখন আমরা অপেক্ষায় আছি আল্লাহু আকবার বলে মাটিচাপা দিবো না হরিবোল বলে আগুনে পোড়াবো। তাই এটাকে মাটি থেকে উঠাতে হলে, গণতন্ত্রকে বাঁচাতে হলে একটা মাত্র পথ আছে। আমাদের সকলকে রাস্তায় নেমে আন্দোলন করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com