আ.লীগ নূর হোসেনের রক্তের সঙ্গে প্রতারণা করেছে: ভিপি নূর

0

আওয়ামী লীগ নূর হোসেনের রক্তের সঙ্গে বেইমানি করেছে বলে মন্তব্য করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূর।

তিনি বলেন, ‘স্বৈরাচার বিরোধী আন্দোলনে আওয়ামী লীগ কর্মী নূর হোসেন জীবন দিয়েছিলেন। কিন্তু সেই আওয়ামী লীগ ক্ষমতায় এসে নূর হোসেনের খুনিদের সঙ্গে হাত মিলিয়ে গণতন্ত্র ধ্বংস করে বাংলার মহা-স্বৈরাচার কায়েম করেছে।’

শহীদ নূর হোসেন দিবস উপলক্ষে মঙ্গলবার গুলিস্তান জিরো পয়েন্টে শহীদ নূর হোসেন চত্বরে বাংলাদেশ ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদের শ্রদ্ধা নিবেদন শেষে নূর এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে নূরের হত্যাকারীদের সঙ্গে আঁতাত করে তাদের বিরোধী দল বানিয়ে দেশের নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে।

ভিপি নূর আরও বলেন, দেশে এখন একক রাজনীতি চলে। জবাবদিহির সব পথ রুদ্ধ করা হয়েছে। মানুষ এখন আর ভোট দিতে পারে না। আওয়ামী লীগের জন্য এটা লজ্জা। নূর হোসেনের রক্তের সঙ্গে এটা বেইমানি।

উল্লেখ্য, ১৯৮৭ সালের ১০ নভেম্বর সেনাশাসক এরশাদবিরোধী আন্দোলনে বুকে-পিঠে ‘স্বৈরাচার নিপাত যাক, গণতন্ত্র মুক্তি পাক’ লেখা স্লোগান নিয়ে মিছিলে অংশ নিয়েছিলেন নূর হোসেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com