ধানের শীষের গণজোয়ার দেখে আ’লীগ নিজ অফিসে আগুন দিয়ে অপকর্ম শুরু করেছে: জাহাঙ্গীর

0

ধানের শীষের গণজোয়ার দেখে নিজ অফিসে আগুন দিয়ে আওয়ামী লীগ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবী মামলা দিয়ে মাঠ ছাড়া করা এবং ভোটাররা যাতে ভীত হয়ে ভোট কেন্দ্রে না যায়, এজন্য নানা কর্মপরিকল্পনা ও ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনের বিএনপি দলীয় প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন। এসব কর্মপরিকল্পনা ও ষড়যন্ত্র আওয়ামী লীগ প্রার্থী প্রশাসন ও সিইসিকে দিয়ে করছে বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের মাজারে এস এম জাহাঙ্গীর তার নির্বাচন পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে ফুলেল শ্রদ্ধা নিবেদনের পর উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

বিএনপির এ প্রার্থী বলেন,‘আপনারা জানেন, জনগণকে সাথে নিয়ে ধানের শীষের পক্ষে প্রচার চালিয়ে যাচ্ছি। ক্ষমতাসীন আওয়ামী লীগের বাধা সত্ত্বেও ভোটারদের কাছে যাচ্ছি এবং যাওয়ার চেষ্টা করছি। ভোটারদের ব্যাপক সাড়া আছে।’

তিনি বলেন, ইতোমধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগ কিছু অপকর্ম শুরু করেছে। গত রাতে আওয়ামী লীগ তাদের নিজেদের একটি অফিসে আগুন দিয়েছে। এরপর আমাদের নেতাকর্মীদের বাসায় বাসায় হামলা করছে। নেতাকর্মীদের বাসায় বাসায় যাচ্ছে পুলিশ। গতকাল রাতে দক্ষিণখানে বেশ কিছু নেতাকর্মীর বাসায় গিয়েছে পুলিশ।

তিনি আরো বলেন, আসলে তারা নিজেরা নিজেদের অফিসে আগুন দিয়েছে আমাদের নামে মামলা দেয়ার জন্য। সেই প্রক্রিয়ার অংশ হিসেবে নেতাকর্মীদের বাসায় বাসায় পুলিশ যাচ্ছে। তাদের উদ্দেশ্য- আমাদের মাঠ ছাড়া করতে চায় তারা। গায়েবী মামলা দেয়ার তাদের অতীত যে রেওয়াজ সেই একই পথে তারা হাঁটছে। জনগণ যাতে তাদের ভোটাধিকার প্রয়োগের জন্য ভোট কেন্দ্রে না যায় তার জন্য যেসমস্ত কর্মপরিকল্পনা-ষড়যন্ত্র করা দরকার আওয়ামী লীগ প্রার্থী নিজে প্রশাসন ও সিইসিকে দিয়ে করছে। আওয়ামী লীগ যতই যড়যন্ত্র করুক আমরা মাঠে আছি, মাঠে থাকব এবং ভোটকেন্দ্রেও থাকব।

এসময় এস এম জাহাঙ্গীরের সাথে দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-মহাসচিব মাহবুব উদ্দিন খোকন, খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসিরউদ্দিন অসীম, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলম, আকম মোজাম্মেল হক, রফিক শিকদার, হায়দার আলী লেলিন, রাজীব আহসান, আকরামুল হাসানসহ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com