ভয়-ভীতি দেখিয়ে বিএনপি নেতাকর্মীদের মনোবল দুর্বল করা যাবে না: আসকির আলী

0

ছাত্রদল নেতা শিমুল কে গ্রেফতারের তীব্র নিন্দা এবং নিঃশর্ত মুক্তি দাবি করেছেন বিএনপি নেতা এম আসকির আলী

বিশ্বনাথ থানার রামপাশা ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম শিমুল কে গ্রেফতারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন সাবেক ছাত্রনেতা, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের উপদেষ্টা (সহ-সভাপতি) , নিখোঁজ এম ইলিয়াস আলীর অনুজ, বিএনপি নেতা এম আসকির আলী। গণমাধ্যম এবং সামাজিক মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি, অবিলম্বে ছাত্রদল নেতা শিমুল সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন এবং তাদের গ্রেফতারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে তিনি উল্লেখ করেন যে, শিমুল সহ ১৫৩ জন বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানিয়েছেন। বিবৃতিতে তিনি উল্লেখ করেন যে মামলা-হামলা, ষড়যন্ত্র, ভয়-ভীতি দেখিয়ে বিএনপি নেতাকর্মীদের মনোবল দুর্বল করা যাবে না। সকল ভয় ভীতি এবং রক্তচক্ষুকে উপেক্ষা করে বিএনপি নেতাকর্মীরা সত্য, ন্যায় প্রতিষ্ঠার জন্য, গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য, সকল অন্যায় অবিচার জুলুম নির্যাতন, ব্যভিচারের বিরুদ্ধে লড়াই করে যাবে এবং সত্য ন্যায় প্রতিষ্ঠা করার যে সংগ্রাম চলছে তাকে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে দেবার জন্য বিএনপি নেতাকর্মীদের সংগ্রাম চলছে, চলবে এবং সকল প্রচেষ্টা অব্যাহত রাখবে ইনশাআল্লাহ। বিশ্বনাথের আওয়ামী লীগ কে আহ্বান জানাচ্ছি যে,জুলুম, নির্যাতন, মামলা হামলা ও গ্রেফতার বন্ধ করুন, হিংসা-বিদ্বেষ পরিহার করুন,হিংসাত্মক রাজনীতির প্রচলন বন্ধ করুন। সুস্থ রাজনীতির ধারায় ফিরে আসুন।

অবিলম্বে ১৫৩ জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করুন, হয়রানি, গ্রেফতার বন্ধ করুন। বিএনপি নেতা আব্দুল হাই, যুবদল নেতা সুফিয়ান,ছাত্রদল নেতা শিমুল সহ সকল রাজবন্দীদের মুক্তি দিতে হবে এবং সকল ধরনের মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com