মুম্বাই না দিল্লি- কে যাচ্ছে ফাইনালে?

0

শেষ হয়ে গেল এবারের আইপিএলের প্রথম রাউন্ড। আইপিএলের ইতিহাসে এবারই সবচেয়ে বেশি জমে উঠেছিল প্রথম রাউন্ড। এই পর্বের লড়াই শেষে টিকে রইল মুম্বাই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরু। এই চার দলের লড়বে প্লে-অফে। 

বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাত ৮ টায় মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস ফাইনালে যেতে লড়বে। যে জিতবে সে সরাসরি ফাইনালে যাবে। তবে হারলেও সমস্যা নেই। 

৬ নভেম্বর এলিমিনেটর ম্যাচে খেলতে নামবে টেবিলের অপর দুই দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরু ও সানরাইজার্স হায়দরাবাদ। এর একদিন পর ওই ম্যাচের জয়ী দল প্রথম কোয়ালিফায়ারে পরাজিত দলের মুখোমুখি হবে। এরপর ১০ নভেম্বর মেগা ফাইনালে মুখোমুখি হবে প্রথম ও দ্বিতীয় কোয়ালিফায়ারের জয়ী দলগুলো। সেদিনের জয়ী দলের মাথায় উঠবে ১৩তম আইপিএলের মুকুট।

তবে শক্তির বিচারে এগিয়ে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে ড্রেসিং রুমের কিছু ঝামেলা সমর্থকদের চিন্তা বাড়াচ্ছে। এদিকে একেবারে ছেড়ে কথা বলবে না দিল্লি ক্যাপিটালস। তারাও প্রস্তুত হয়েই মাঠে নামবে। জয় ছাড়া কিছু ভাবছে না দলটি। প্রথমবারের মত শিরোপা নিতে বদ্ধ পরিকর দলটি। 

তবে কাগজে কলমে যেই শক্তিশালী হোক না কেন। আজ মাঠে যারা ভালো খেলবে তারাই ফাইনাল নিশ্চিত করবে। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com