৭ নভেম্বর ‘বিপ্লব ও সংহতি’ দিবস পালনে জামায়াতে ইসলামীর আহ্বান

0

যথাযোগ্য মর্যাদায় আগামী ৭ নভেম্বর ‘বিপ্লব ও সংহতি’ দিবস পালনের আহবান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান বৃহস্পতিবার বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, ‘৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস। বাংলাদেশের ইতিহাসে এ দিনটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা এবং দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র ও চক্রান্ত মোকাবিলায় ১৯৭৫ সালের ৭ নভেম্বর সকল মুক্তিকামী জনতা রাজপথে নেমেছিল। এ বছর জাতি এমন এক সময় এ দিবসটি পালন করতে যাচ্ছে যখন দেশে গণতন্ত্র, আইনের শাসন এবং ভোটাধিকারসহ মৌলিক মানবাধিকার বলতে কোনো কিছু নেই। মানুষের জানমাল, ইজ্জতের কোনো নিরাপত্তা নেই। গুম-খুন, হত্যা, ধর্ষণের মত জঘন্য ঘটনা প্রতিনিয়ত ঘটছে। রাষ্ট্রের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোনো কোনো সদস্য অপরাধের সাথে জড়িয়ে পড়েছে। দুর্নীতি দুঃশাসন গোটা জাতিকে গ্রাস করেছে। এই অবস্থা থেকে উত্তরণের জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে অপশাসনের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

সবশেষে ‘বিপ্লব ও সংহতি’ দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা এবং দোয়ার মাধ্যমে এ দিবসটি পালন করার জন্য তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীর সকল শাখা এবং দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্ত

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com