সাদেক হোসেন খোকার প্রথম মৃত্যুবার্ষিকীতে বিএনপির ৮ দিনের কর্মসূচি

0

অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের মেয়র ও বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার (৩০ অক্টোবর) থেকে ৮ দিনব্যাপী কর্মসূচি শুরু করেছে বিএনপি।

দলটির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাদেক হোসেন খোকার প্রথম মৃত্যুবার্ষিকী আগামী ৪ নভেম্বর। এ উপলক্ষে ৩০ অক্টোবর থেকে ৮ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি শুরু হয়েছে। কর্মসূচি চলবে ৬ নভেম্বর পর্যন্ত।

গতকাল জুমার নামাজ শেষে মসজিদে মরহুম সাদেক হোসেন খোকার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতের মাধ্যমে ৮ দিনব্যাপী কর্মসূচির শুরু হয়।

বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার প্রথম মৃত্যুবার্ষিকী পালন কমিটির উদ্যোগে ২ নভেম্বর থেকে ২ দিনব্যাপী জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে তার কর্মময় জীবনভিত্তিক প্রামাণ্য ও আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

৩ নভেম্বর খোকার কর্মময় জীবনের ওপর সাদেক হোসেন খোকা ফাউন্ডেশন ভার্চুয়াল আলোচনার আয়োজন করেছে।

৪ নভেম্বর মৃত্যুবার্ষিকীর দিন সকাল ১১টায় জুরাইন কবরস্থানে কোরআন খতম, ফাতেহা পাঠ, পুষ্পমাল্য অর্পণ ও মোনাজাত অনুষ্ঠিত হবে। এ দিন মহানগরব্যাপী মসজিদসমূহে বিশেষ দোয়াও অনুষ্ঠিত হবে। মরহুমের পরিবারের উদ্যোগে ৪ নভেম্বর বাদ আসর ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হবে।

৫ নভেম্বর ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি এবং ৬ নভেম্বর ঢাকা মহানগর উত্তর বিএনপি পৃথক পৃথক আলোচনা সভা ও দোয়া মাহফিল কর্মসূচির আয়োজন করবে।

এছাড়াও ৩১ অক্টোবর থেকে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মরহুম সাদেক হোসেন খোকার রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

আজ শনিবার বিকেল সাড়ে ৩টায় বংশাল থানা বিএনপির উদ্যোগে বংশাল থানা বিএনপির কার্যালয়ে সাদেক হোসেন খোকার আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com