বাবার কাছ থেকে ছিনিয়ে নিয়ে কিশোরীকে ধর্ষণের চেষ্টা

0

নোয়াখালীর সেনবাগে রিকশা থামিয়ে বাবাকে মারধরের পর কিশোরীকে ছিনিয়ে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে। শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নবীপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বড়চারিগাঁও গ্রামের চৌরাস্তার উত্তরে ঠাকুরবাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে রাত ১১টার দিকে সেনবাগ থানায় মামলা করেছেন।

ভুক্তভোগী ওই কিশোরীর বাবা জানান, বড়চারিগাঁও গ্রামের তিন বখাটে যুবক এ ঘটনার সঙ্গে জড়িত। তদন্ত ও আসামিদের গ্রেফতারের স্বার্থে পুলিশ আসামিদের নাম প্রকাশ করতে নিষেদ করেছে।

সেনবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, ভুক্তভোগী কিশোরী ফেনীর দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে বাবার সঙ্গে নোয়াখালীর সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নে নানার বাড়িতে যাচ্ছিল। পথে তিন বখাটে কিশোরীর বাবাকে মারধর করে তাকে রিকশা থেকে তুলে নিয়ে ঠাকুরবাড়ির ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই কিশোরী ও তার বাবার চিৎকারে স্থানীয়রা তাদের উদ্ধার করে। এ সময় বখাটেরা পালিয়ে যায়।

তিনি বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ওই কিশোরীর বাবা তার মেয়েকে তুলে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে তিনজনকে আসামি করে মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com