১০০ টাকা দিয়ে শিশু ধর্ষণ ধামাচাপা দেয়ার চেষ্টা

0

চট্টগ্রামের সাতকানিয়ায় ১১ বছরের এক মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে মো. শাহ আলম (৫২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

শাহ আলম উপজেলার খাগরিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নতুন চর খাগরিয়া এলাকার মৃত শহর আলীর ছেলে। গত বুধবার সকালে নতুন চর খাগরিয়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, চর খাগরিয়া লামারপাড়া এলাকার এক প্রবাসীর বাড়িতে ১১ বছরের ওই মেয়ে শিশুটি গৃহ পরিচারিকার কাজ করে। গত মঙ্গলবার বিকেলের দিকে শিশুটি ওষুধ কিনতে স্থানীয় বাজারে যাচ্ছিল। এ সময় শাহ আলম নামের ওই ব্যক্তি শিশুটিকে সড়কের পাশে নিজের নির্মাণাধীন নতুন বাড়িতে ঢুকতে বলেন। কিন্তু শিশুটি যেতে না চাইলে শাহ আলম তাকে জোর করে টেনে নির্মাণাধীন বাড়ির ভেতরে নিয়ে ধর্ষণ করেন।

পরে শাহ আলম শিশুটিকে ১০০ টাকার একটি নোট হাতে দিয়ে কাউকে কোনো কিছু না বলার জন্য ভয় দেখান। তবে স্থানীয় দুজন কিশোর ওই ঘটনাটি দেখে ফেলে। পরে তারা শিশুটির গৃহকর্ত্রীসহ স্থানীয় কয়েকজনকে ঘটনাটি বলে দেয়। এরপর ধর্ষণের খবরটি এলাকায় জানাজানি হয়।

খবর পেয়ে বুধবার সকালে পুলিশ অভিযান চালিয়ে নতুন চর খাগরিয়া এলাকার নিজ বাড়ি থেকে শাহ আলমকে গ্রেফতার করে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষণের শিকার শিশুটিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া বৃহস্পতিবার দুপুরে ধর্ষণের অভিযোগে গ্রেফতার শাহ আলমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com