আ.লীগ সরকারের পায়ের নীচের মাটি সরে গেছে বলেই তারা দলীয় সন্ত্রাসীদের ওপর ভর করেছে: ফখরুল

0

উপ-নির্বাচনগুলোতে ভোট ডাকাতিসহ সারাদেশে অব্যাহত গুম, খুন ও নারী-শিশু ধর্ষণের প্রতিবাদে বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ফেনীর ফুলগাজীতে শান্তিপূর্ণভাবে মানববন্ধন চলাকালে ছাত্রলীগ নেতা জাহিদ হাসান রকি’র নেতৃত্বে আওয়ামী যুবলীগ-ছাত্রলীগের সশস্ত্র সন্ত্রাসীরা মানবন্ধনে হামলা চালিয়ে কর্মসূচি পন্ড এবং থানা ছাত্রদলের সাবেক সভাপতি ও ফুলগাজী কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল হুদা আহাদসহ ১০ জনকে আহত করার ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতনের ধারাবাহিকতায় ফেনীর ফুলগাজীতে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচিতে আওয়ামী যুবলীগ-ছাত্রলীগের হামলা এবং নেতাকর্মীদের আহত করার ঘটনায় আবারও প্রমানিত হয় যে, সরকারের পায়ের নীচের মাটি সরে গেছে বলেই তারা দলীয় সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ওপর ভর করেছে। তবে ভোট ডাকাতির নির্বাচনকে আড়াল করতে দলীয় ক্যাডার বাহিনী দিয়ে এধরণের হামলা চালিয়ে গণতান্ত্রিক আন্দোলনকে কখনোই স্তব্ধ করতে পারবে না বর্তমান অবৈধ সরকার।

বিএনপি মহাসচিব বলেন, আইনের শাসন নিরুদ্দেশ হয়ে গেছে বলেই সন্ত্রাসীরা স্বাধীনভাবে অনাচারে লিপ্ত হয়ে পড়েছে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে-বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলা চালানোর লাইসেন্স দেয়া হয়েছে আওয়ামী সন্ত্রাসীদের। গণতন্ত্রকে ভুলুন্ঠিত করার মাধ্যমে জনগণের সকল আশা-আকাঙ্খাকে পদদলিত করে দেশকে একটি ভয়ঙ্কর স্বৈরতান্ত্রিক ফ্যাসিবাদী রাষ্ট্রে পরিণত করা হয়েছে।

এছাড়াও আওয়ামী শাসকগোষ্ঠীর চলমান ভয়াবহ দুঃশাসন রুখে দিতে জনগণকে আরও ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব অবিলম্বে ফেনীর ফুলগাজীতে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচির ওপর হামলাকারী দোষী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। তিনি সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত ছাত্রদল নেতা নুরুল হুদা আহাদ এবং আহত অন্যান্য নেতাকর্মীদের আশু সুস্থতা কামনা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com