আটলান্টিকের জলরাশি একরাতে শুকিয়ে যাওয়া সম্ভব হলেও হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: সোহেল

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে দেশে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল। তিনি বলেন, ‘ঢাকা ৫ ও নওগাঁ ৬ আসনের নির্বাচনের দিকে তাকালে বুঝা যায় দেশে শেখ হাসিনার অধীনে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।’

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে ঢাকা-৫ ও সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে অনুষ্ঠিত সব উপনির্বাচন বাতিলের দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

সোহেল ব‌লেন, ‘যদি সূর্য পশ্চিম দিক থেকে উঠে পূর্ব দিকে অস্ত যাওয়াটা সম্ভব হয়, আটলান্টিকের জলরাশিও যদি একরাতে শুকিয়ে যাওয়াটা সম্ভব হয়, তাহলেও শেখ হাসিনার অধীনে দেশে নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু হওয়া সম্ভব নয়।’ এ সময় শেখ হাসিনা, আওয়ামী লীগ ও সুষ্ঠু নির্বাচন একসঙ্গে যায় না বলেও তিনি মন্তব্য করেন।

বিএন‌পির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলম সপু, জাতীয়তাবা‌দী সেচ্ছাসেবক দ‌লের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, মৎস্যজীবী দলের আহ্বায়ক মাহতাব হোসেন, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ইউনুস মৃধা ও মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আব্দুল আলিম নকি প্রমুখ বক্তব্য দেন।

এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন কৃষক দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য মাইনুল ইসলাম, আলিম হোসেন, কৃষিবিদ মেহেদী হাসান পলাশ, লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, এম জাহাঙ্গীর আলম, আব্দুর রাজি, যুবদল মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মওলা শাহিন, ছাত্রদল মহানগর পূর্বের সভাপতি এনামুল হক এনাম ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com