সরকারি দলের নেতাকর্মীদের অপকর্ম আড়াল করাই প্রশাসনের কাজ

0

‘সরকারি দলের নেতাকর্মীদের সকল অপকর্ম আড়াল করাই প্রশাসনের রুটিন কাজ হয়ে উঠেছে’ বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

রোববার (১৮ অক্টোবর) বিকেলে দলীয় কার্যালয় নাসিমন ভবনে ৪নং চান্দগাঁও ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে করোনার সুরক্ষাসামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাহাদাত বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি আজ চরম পর্যায়ে। সরকার বাজার নিয়ন্ত্রণে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। সাধারণ জনগণ আজ দিশেহারা। সিন্ডিকেট ব্যবসায়ীরা বাজার নিয়ন্ত্রণ করছে।

তিনি আরও বলেন, দেশের মানুষ গণতন্ত্র ও মৌলিক অধিকার থেকে বঞ্চিত। এ সরকার ক্ষমতায় আসার পর থেকে জনগণের ভোটাধিকার হরণ করেছে। প্রতিটি নির্বাচনকে একদলীয় নির্বাচনে পরিণত করে সরকারদলীয় প্রার্থীদের বিজয় সুনিশ্চিত করেছে। এই হচ্ছে বর্তমান সরকারের একদলীয় ফ্যাসিস্ট নীতি।

নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, এমনিতে করোনা পরিস্থিতির কারণে অসংখ্য মানুষের ব্যবসা-চাকরি ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে সবকিছুর দাম প্রতিদিন বাড়ছে। বর্তমান মুনাফাখোর অবৈধ সরকারের সিন্ডেকেটের কারসাজিতে দ্রব্যমূল্য বৃদ্ধির মূল কারণ। সরকারের জনগণের প্রতি কোনো দায়িত্ববোধ নেই। দেশের জনগণ না খেয়ে মরে যাক তাতে তাদের কিছুই আসে যায় না। অবৈধ এই দানব সরকারের সিন্ডেকেটের বিরুদ্ধে সাধারণ জনগণকে সোচ্চার হতে হবে।

নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, দেশে আইনের শাসন নেই বলেই প্রশাসনের জবাবদিহিতা নেই। যে দেশে এস কে সিনহাকে প্রধান বিচারপতি থাকা অবস্থায় দেশ ছেড়ে চলে যেতে হয়, সে দেশে বিচার চাওয়াটা হাস্যকর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com