যশোরে বিএনপি কার্যালয় ও সাত নেতার বাড়িতে ভাঙচুর

0

যশোরে গত শনিবার মধ্যরাতে জেলা বিএনপি কার্যালয় ও শীর্ষস্থানীয় সাত নেতার বাড়িতে ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। পরে বিএনপি কার্যালয়ের ফটকে তালা ঝুলিয়ে দেয় তারা।

বিএনপি নেতাদের অভিযোগ, আসন্ন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন ঘিরে আতঙ্ক ছড়াতে আওয়ামী লীগ এ হামলা করেছে। তবে আওয়ামী লীগের দাবি, জনগণের ভোটে বিজয়ী হতে পারবে না জেনে বিএনপি হামলা-ভাঙচুরের পাতানো খেলা শুরু করেছে।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন জানান, রাত সাড়ে ১২টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত জেলা বিএনপির আহ্বায়ক নার্গিস বেগম, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য সচিব সাবেরুল হক সাবু, আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান খান, আনিচুর রহমান মুকুল, গোলাম রেজা দুলু, নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চুর বাড়িতে এবং দলীয় কার্যালয়ে ভাঙচুর করা হয়। এ সময় হামলাকারীরা নৌকার পক্ষে স্লোগান, নির্বাচনের মাঠে না নামতে হুমকি ও অশ্রাব্য গালাগাল করে বলে জানান তিনি।

জেলা যুবদলের প্রচার সম্পাদক এসকেন্দার আলী জনি বলেন, ‘কার্যালয়ে তালিকা থেকে ভোটার স্লিপ তৈরি করে আমি রাত ২টার দিকে বের হই। মোটরসাইকেলে দুজন এসে পিস্তল বের করে বলেন, ‘তোর ভোট করা বের করছি। পরে আরও ২০টি মোটরসাইকেল ও দুটি প্রাইভেট কারে লোকজন এসে কার্যালয়ে ভাঙচুর চালায় এবং দুই প্রবেশ ফটকে তালা ঝুলিয়ে দেয়।’

এদিকে গতকাল রবিবার দুপুরে দেলোয়ার হোসেন খোকনের নেতৃত্বে বিএনপি নেতারা এসপি কার্যালয় ও জেলা নির্বাচন কর্মকর্তার কাছে এ ঘটনার লিখিত অভিযোগ দেন।

যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান বলেন, ‘রাতে বিএনপি নেতাদের অভিযোগ পেয়ে ঘটনাস্থলগুলোতে পুলিশ পাঠানো হয়। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com