ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি

0

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বরাব এলাকায় ধর্ষণ মামলা তুলে নিতে বাদীসহ তার পরিবারের সদস্যদের নানা ধরনের ভয়-ভীতি ও হুমকি দিচ্ছেন আসামির স্বজনরা বলে অভিযোগ পাওয়া গেছে।

হুমকির ঘটনায় শনিবার (১৭ অক্টোবর) বিকেলে মেয়েটির বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

মেয়েটির পরিবার ও পুলিশ জানায়, উপজেলার বরাব এলাকায় এক কিশোরী (১৩) গত ১ অক্টোবর বিকেলে বাড়ির পাশে দোকানে যাচ্ছিলো। এসময় একই এলাকার আব্দুল খালেকের ছেলে আকাশ তাকে পেছন থেকে মুখ চেপে ধরে একটি ঘরে নিয়ে ধর্ষণ করেন। ঘটনার সময় আকাশের মামাতো ভাই সোহান মিয়া ঘরের সামনে দরজার কাছে পাহারা দেয়। ধর্ষণ শেষে মেয়েটিকে হুমকি-দামকি দিয়ে পালিয়ে যায়। পরে বিষয়টি ওই মেয়েটির পরিবারের লোকজন জানতে পারে। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে গত ১৩ অক্টোবর কালিয়াকৈর থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ আকাশকে গ্রেফতার করে। পরে তাকে গাজীপুর কারাগারে পাঠায়।  

এদিকে মামলার পর থেকে ধর্ষক আকাশের বড় ভাই জাহাঙ্গীর আলম, ভাইয়ের স্ত্রী নাজমা বেগম মামলা তুলে নিতে নানা ধরনের ভয়-ভীতি ও বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছেন। এখন বাদীসহ তার পরিবারের লোকজন আসামির স্বজনদের ভয়ে আতঙ্কে রয়েছেন। হুমকির ঘটনায় শনিবার বিকেলে মেয়েটির বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

মেয়েটির বাবা বাংলানিউজকে জানান, মামলার পর থেকে আকাশের বাড়ির লোকজন তাদের মামলা তুলে নিতে নানা ধরনের ভয়-ভীতি ও হুমকি দিয়ে আসছেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, হুমকির ঘটনার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তে প্রমাণিত হলে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com