বিএনপির নেতৃত্ব নিয়ে বক্তব্য: ভুল স্বীকার করে হাইকমান্ডকে চিঠি শাহ মোয়াজ্জেমের

0

দলের নেতৃত্ব নিয়ে বক্তব্য দেয়ায় জন্য ভুল স্বীকার করে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বৃহস্পতিবার দলের হাইকমান্ডকে চিঠি দিয়েছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কাছে পাঠানো চিঠিতে শাহ মোয়াজ্জেম বলেন, দলের নেতৃত্ব নিয়ে বক্তব্য দেয়ায় তিনি মর্মাহত, দুঃখিত ও লজ্জিত। একই সঙ্গে বিষয়টি সম্পূর্ণভাবে অনিচ্ছাকৃত ভুল হিসেবে বিবেচনা করার জন্যও তিনি অনুরোধ করেন।

বৃহস্পতিবার ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে পাঠানো চিঠিতে শাহ মোয়াজ্জেম বলেন, ‘বেশ কিছু দিন ধরে আমি শারীরিকভাবে অসুস্থ। দেশে মহামারী করোনা ভাইরাসের কারণে রাজনৈতিক ও সামাজিক সব কাজ থেকে দীর্ঘদিন ধরে বিচ্ছিন্ন আছি। এরূপ পরিস্থিতিতে ৩ অক্টোবর একটি চ্যানেলের একজন রিপোর্টার আমার সঙ্গে সাক্ষাৎ করতে আসেন। মূল সাক্ষাৎকারের আগে ও পরে অনেক দীর্ঘ আলোচনা হয়। যার অনেক কিছুই ছিল অপ্রাসঙ্গিক। পরে তারা এমনভাবে আমার সাক্ষাৎকার সম্পাদনা ও সম্প্রচার করে যা আমাদের দলের জন্য ছিল বিব্রতকর এবং ব্যক্তিগতভাবে আমার জন্য ছিল লজ্জাকর। প্রচারিত বক্তব্য আমার বর্তমান রাজনৈতিক অবস্থান, দায়িত্ব ও বিশ্বাসের সঙ্গেও সাংঘর্ষিক। দেশনেত্রী খালেদা জিয়া তথা বিএনপির কোটি কোটি সমর্থকের জন্য এটা ছিল কষ্টের। এ জন্য আমি মর্মাহত, দুঃখিত ও লজ্জিত। আমি আমার সব বক্তব্য প্রত্যাহার করছি। আগামী দিনগুলোতে দেশনেত্রী খালেদা জিয়ার ও আপনার নেতৃত্বে সাধ্যমত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনে অবশ্য উপস্থিত থাকব।’

এ বিষয়ে শাহ মোয়াজ্জেম গণমাধ্যমকে বলেন, আমি দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছি। কারণ দলের শীর্ষ নেতা সম্পর্কে আমার বলাটা ঠিক হয়নি- এটা আমি স্বীকার করছি। আবার এটাও ঠিক আমার খণ্ডিত বক্তব্য প্রচার করা হয়েছে। আমি অসুস্থ। ওই দিনের ঘটনা বিস্তারিত জানিয়েছি। আশা করি দল ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com