রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার আরও উন্নতি

0

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে বলে জানিয়েছেন দলটির সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও তার ব্যক্তিগত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম।  

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে তিনি বলেন, বর্তমানে রিজভী আগের চেয়ে ভালো আছেন। তিনি স্বাভাবিক খাবার খেতে পারছেন। শরীর খুব দুর্বল থাকায় এবং হার্ট অ্যাটাকের কারণে তার শরীরে যে পরিমাণ ধকল গেছে তা কাটিয়ে উঠতে আরও কিছু সময় লাগবে। এছাড়া তার ডায়াবেটিকসহ অন্য রোগ রয়েছে। সেগুলো চিকিৎসার মাধ্যমে নিয়ন্ত্রণ করা হচ্ছে। সেজন্য তার আরও চিকিৎসা ও পর্যাপ্ত বিশ্রাম প্রয়োজন।

গত বৃহস্পতিবার ল্যাব এইড হাসপাতালের হার্টের বিশেষজ্ঞ ডা. প্রফেসর সোহরাবুজ্জামান, প্রফেসর ডা. আব্দুজ জাহেদ ও ডা. মাহবুবুর রহমানের নেতৃত্বে তার এনজিওগ্রাম করা হয়। তার হার্টে একটি ব্লক ধরা পরলেও সেটি ইনজেকশনের মাধ্যমে অপসারণ করা হয়েছে। চার সপ্তাহ পর আবার পরীক্ষা করতে হবে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ-খবর নিচ্ছেন।

গত ১৩ অক্টোবর হার্ট অ্যাটাক হওয়ার পরে বিএনপির এ নেতাকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com