রিজভীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি, দেশবাসীর কাছে দোয়া চেয়েছে পরিবার

0

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটাই উন্নতির দিকে। 

রিজভীর সুস্থতার জন্য মহান আল্লাহর কাছে দলীয় নেতাকর্মী ছাড়াও দেশবাসীকে দোয়া করতে বলেছেন তার পরিবার। ইতোমধ্যে পবিত্র মক্কা ও মদিনায় রিজভীর আরোগ্য কামনায় একাধিকবার বিশেষ মোনাজাত করা হয়েছে। দেশেও দলীয় নেতাকর্মীরা তার সুস্থতার জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছেন।

‘বর্তমানে (রিজভী) শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে যাচ্ছে। চিকিৎসকেরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। তিনি নরমাল (তরল জাতীয়) খাবার গ্রহণ করছেন। এছাড়া পর্যাপ্ত বিশ্রামে থাকার পরামর্শ দেয়া হয়েছে। নির্দিষ্ট সময় পর পর চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা খোঁজ নিচ্ছেন।’

এছাড়া বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা রিজভী শারীরিক খোঁজখবর নিতে দূর-দূরান্ত থেকে ছুটে আসছেন হাসপাতালে।’

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন রিজভীর সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তিনি লন্ডন থেকে নানা মাধ্যমে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার খোঁজখবর নিচ্ছেন। ইতোমধ্যে তিনি ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব), জিয়াউর রহমান ফাউন্ডেশন সহ সংশ্লিষ্ট ব্যক্তিদেরকে রিজভীর সর্বোচ্চ নিরাপত্তা ও চিকিৎসা নিশ্চিত করার জন্য নির্দেশ দিয়েছেন। মঙ্গলবার রাজধানীর ল্যাবএইড হাসপাতালে রিজভীকে ভর্তির পরপরই তাকে দেখে এসেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল রিজভীর শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন। তার সাথে বিএনপির নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com