৫ বছরের শিশুকে ধর্ষণ, ৩ দিন ধরে ভর্তি হাসপাতালে

0

ময়মনসিংহের ভালুকায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে সেলিম মিয়া (৪৫) নামে এক মুদি দোকানির বিরুদ্ধে। সেলিম উপজেলার ভরাডোবা ইউনিয়নের কডোর মার্কেট এলাকার মৃত তাহের মুন্সির ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, ভুক্তভোগী শিশুটি সোমবার থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি বলেন, এ ঘটনায় মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতে শিশুর বাবা বাদী হয়ে সেলিম মিয়াকে আসামি করে ভালুকা থানায় মামলা করেছেন।

এর আগে রোববার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার ভরাডোবা ইউনিয়নের কডোর মার্কেটের এলাকায় এ ঘটনা ঘটে।

মামলার নথির বরাত দিয়ে ওসি মাইন উদ্দিন বলেন, সেলিম উপজেলার ভরাডোবা ইউনিয়নের কডোর মার্কেট এলাকায় বিয়ে করে শ্বশুরবাড়িতে ঘরজামাই হয়ে থাকেন। বাড়ির ভেতরেই একটি মুদির দোকান করেন সেলিম।

গত রোববার দুপুরের দিকে দোকানে মজা কিনতে আসে ওই শিশু। একপর্যায়ে সেলিম শিশুকে খাবারের লোভ দেখিয়ে তার দোকানের ভেতর নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে শিশুকে কাউকে কিছু না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। শিশুটি বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়লে তার মায়ের জিজ্ঞাসাবাদে সেলিম মিয়ার নাম বলে।

পরদিন (১২ অক্টোবর) সোমবার সন্ধ্যার দিকে স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও শিশুটিকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ওই শিশুকে ময়মনসিংহ মেডিকেলে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।

ওসি মাইন উদ্দিন আরও বলেন, এ ঘটনার পর থেকেই সেলিম মিয়া পলাতক। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com