বিএনপি প্রার্থীর নির্বাচনী গণসংযোগে বাঁধা, নেতাকর্মীদের বাসায় বাসায় গিয়ে হুমকি দেয়া হচ্ছে: আলাল

0

বাংলাদেশের মতো আইনের এতো কম ব্যবহার বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বিরল মন্তব্য করে বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশের মতো এতো সুন্দর সুন্দর আইন খুব কম দেশে আছে। এমন কোনো সেক্টর নাই যেখানে চমৎকার আইন বিদ্যমান না রয়েছে।

মঙ্গলবার ঢাকা-৫ সংসদীয় আসনের উপনির্বাচন নিয়ে নির্বাচন কমিশনের সাথে বিএনপি প্রতিনিধি দলের সাক্ষাৎ শেষে তিনি এ কথা বলেন। এসময় বিএনপির সমবায়বিষয়ক সম্পাদক ও ঢাকা- ৫ এর প্রার্থী সালাউদ্দিন আহমেদ ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন উপস্থিত ছিলেন।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আওয়ামী প্রার্থী মোটরসাইকেল শোভাযাত্রা করছে, বিভিন্ন স্থানে তার রঙিন পোস্টার দেখা যাচ্ছে আর বিএনপি প্রার্থীর নির্বাচনী গণসংযোগে বাঁধা, নেতাকর্মীদের বাসায় বাসায় গিয়ে হুমকি দেয়া হচ্ছে। আমরা তাদেরকে বলেছি নির্বাচনের দিন যে সকল মোবাইল ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা থাকবেন তারা যেনো আমাদের পোলিং এজেন্টরা কেন্দ্রে ঢুকে ও বসতে পারেন সেটা নিশ্চিত করেন। আমরা অতীতে দেখেছি আমাদের এজেন্টদেরকে বাধা দিয়ে নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে। উনারা আমাদের বলেছেন বিষয়টি তারা আইনশৃঙ্খলা বাহিনীকে বিশেষভাবে বলবেন।

তিনি বলেন, নির্বাচন কমিশন ধৈর্য সহকারে আমাদের কথা শুনেছেন এবং আগামীকাল তাদের আইনশৃঙ্খলা মিটিং আছে সেখানে আমাদের দেয়া সুনির্দিষ্ট অভিযোগগুলো উত্থাপন করে ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস দিয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com