প্রধানমন্ত্রীর আত্মীয় এবং আ.লীগের এমপি নিক্সন চৌধুরী পাড়া-মহল্লার গুণ্ডাদের মতো কাজ করেছেন: রিজভী

0

আওয়ামী লীগ পরিবারের সদস্য নিক্সন চৌধুরীর ভাইরাল হওয়া বক্তব্যের সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আপনারা দেখেছেন ডিসি-ইউএনওকে কীভাবে ধমকাচ্ছেন নিক্সন চৌধুরী। কোনো ভদ্রলোক এভাবে বলতে পারেন না।পাড়া-মহল্লার গুণ্ডারা ছাড়া এ জাতীয় কথা বলতে পারেন না। ভাইরাল হওয়া বক্তব্যে প্রমাণিত হয় দেশে কেন আজকে ধর্ষণের মহামারি, কেন সম্ভ্রমহানির মহামারি। কারণ ওরা মনে করে, যে কাউকে হামলা, ধমক দেওয়া তাদের অধিকার।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন। জিয়াউর রহমানের বিরুদ্ধে কটূক্তি করে নাটক প্রচারের প্রতিবাদে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

রিজভী বলেন, সিভিল প্রশাসন পুলিশ ভাইদের বলি আপনারা যে আনুগত্য দেখিয়েছেন, জনগণের অধিকার হরণ করে রাতে ব্যালট বাক্স ভর্তি করেছেন, তার প্রতিদান দিচ্ছে। প্রতিদিন, প্রতিনিয়ত, আওয়ামী লীগের দ্বারা আপনারা উৎপীড়িত, অত্যাচারিত হচ্ছেন। এই কথা আপনারা বলতেও পারছেন না। এর দোষ কাউকে দিতে পারছেন না, কারণ স্বয়ং প্রধানমন্ত্রীর আত্মীয়রা আপনাদের ধমক দিচ্ছেন। আপনারা ভীত শ্রীগালের মতো নতজানু হয়ে আছেন, পাল্টা প্রতিবাদ করছেন না। এটার জন্য আইনি বিধান আছে, সেই বিধানও প্রয়োগ করার ক্ষমতা আপনাদের নাই। কিন্তু যদি ওই ডিসি-ইউএনওকে বলা হতো যে বিএনপির মিছিল হবে, লাঠিচার্জ করুন, বলা শেষ হবে না, তার আগেই লাঠিচার্জ করবে। তার আগেই মিথ্যা মামলা দেবে, গ্রেফতার করবে।

পদত্যাগ আওয়ামী লীগের বিধানে নেই জানিয়ে রিজভী বলেন, পৃথিবীর কোনো সভ্য দেশে কোনো সরকারের আমলে যদি এত অনাচার ঘটে, তাহলে তারা পদত্যাগ করতো। কিন্তু এই পদত্যাগটা আওয়ামী লীগের বিধানে নেই। আওয়ামী লীগের রক্ত, লোহার মতো শক্ত, এর রক্ত কোনো দিন পদত্যাগ করে না।

প্রধানমন্ত্রীর আত্মীয় চরভদ্রাসনের ইউএনও, ফরিদপুরের ডিসিকে যে ধমক দিয়েছেন, তাতে প্রমাণিত হয় এই দেশ আওয়ামী লীগের, শেখ হাসিনার, শেখ হাসিনা পরিবারের।

তিনি বলেন, গতকাল বেড়া থানার ইউএনওকে পৌরসভার মেয়র আওয়ামী লীগ নেতা মারতে গেছেন। কী হয়েছে, কিছুই হয়নি।

শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেইনের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সহ-শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com