দেশকে মহাবিপর্যয় থেকে বাঁচাতে অনির্বাচিত আ.লীগ সরকারকে হটাতে হবে: ড. মোশাররফ

0

দেশকে মহাবিপর্যয় থেকে বাঁচাতে ফ্যাসিস্ট সরকারকে হটাতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

গতকাল মঙ্গলবার কুমিল্লার দাউদকান্দি সদরে নিজ বাসভবনে দাউদকান্দি উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীদের সমর্থনে পৌর বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ড. মোশাররফ বলেন, দেশ এক মহাবিপর্যয়ে নিপতিত। দেশজুড়ে বিরাজমান ছাত্রলীগ-যুবলীগের ধর্ষণ মহামারী। সরকারি দলের নেতাকর্মী ও ক্যাডারদের জন্য মা-বোনদের সম্ভ্রমের নিরাপত্তা নেই। তাদের সিরিজ ধর্ষণের ঘটনায় জাতি হিসেবে আমরা লজ্জিত।

তিনি বলেন, ভোট ডাকাতির মাধ্যমে তারা ক্ষমতায় এসে দেশকে একটি মৃত্যুকূপে পরিণত করেছে। সরকারি দলের ধর্ষণ, চাঁদাবাজি, করোনা ও ক্যাসিনো কেলেঙ্কারিসহ সকল ক্ষেত্রে সীমাহীন দুর্নীতি ও খুন-খারাবির প্রধান কারণ দেশের গণতন্ত্রহীনতা এবং বিচারহীনতা।

‘আর এই সকল অপকর্মের অভিভাবক হচ্ছে বর্তমান সরকার। দেশকে এই মহাবিপর্যয় থেকে বাঁচাতে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বর্তমান ফ্যাসিস্ট লুটেরা সরকারকে হটাতে হবে’ যোগ করেন বিএনপির জ্যেষ্ঠ এ নেতা।

তিনি বলেন, কর্তৃত্বপরায়ণ অনির্বাচিত সরকার দেশে ফ্যাসিবাদ কায়েম করেছে। তারা কাউকে কথা বলতে দিতে চায় না। আজ দেশে মা-বোনের সম্ভ্রম ও মানুষের জানমালের কোনো নিরাপত্তা নেই। মতপ্রকাশের স্বাধীনতা নেই, গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলো ধ্বংস করে দিয়েছে।

ড. মোশাররফ বলেন, সরকার পুলিশকে দলীয় ক্যাডার বাহিনী হিসেবে ব্যবহার করছে। জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে ক্ষমতায় বসে যা ইচ্ছে তাই করছে। এভাবে একটি দেশ চলতে পারে না, চলতে দেওয়া যায় না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com