রাজউকে চাকরি দেয়ার নামে প্রতারণা, কারাগারে বহিষ্কৃত আ.লীগ নেতা

0

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ ঘোষ বাপ্পী চেক প্রতারণা মামলায় জেলহাজতে গেছেন।

রোববার (০৪ অক্টোবর) ময়মনসিংহ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

স্থানীয় সূত্র জানায়, দেবাশীষ ঘোষ বাপ্পী ভাইস চেয়ারম্যান থাকাকালীন ২০১৭ সালে উপজেলার সৈয়দগ্রাম গ্রামের রফিকুল ইসলামের (৫৪) কাছ থেকে তার ছেলে সুজন মিয়াকে রাজউকে নিরাপত্তা প্রহরী হিসেবে চাকরি দেয়ার কথা বলে সাত লাখ টাকা চুক্তি করে তিন লাখ টাকা নেন।

পরবর্তীতে চাকরি দিতে ব্যর্থ হয়ে নানা টালবাহানা করতে থাকেন। এ নিয়ে একাধিকবার শালিসও হয়। ২০১৯ সালের ১৫ অক্টোবর রফিকুলকে অগ্রণী ব্যাংক মুক্তাগাছা শাখার অনুকূলে এক লাখ ৫০ হাজার টাকার চেক দেন দেবাশীষ ঘোষ। চেক নিয়ে ব্যাংকে গেলে ব্যাংক হিসেবে কোনো টাকা না থাকায় চেক ডিসঅনার হয়।

পরবর্তীতে রফিকুল দেবাশীষের কাছে টাকা চাইলে অশ্লীল ভাষায় গালাগালসহ বিভিন্নভাবে হুমকি দেন চেয়ারম্যান। অবশেষে গত শনিবার রফিকুল ইসলাম বাদী হয়ে দেবাশীষ ঘোষকে আসামী করে মুক্তাগাছা থানায় প্রতারণা মামলা করেন।

এ মামলায় রোববার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com