ফতী মাওলানা আনোয়ার উল্লাহ বাতেনী’র ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

0

বিশিষ্ট আলেমে দ্বীন, কাপ্তান বাজার বড় মসজিদের সাবেক খতিব, রাজধানী ঢাকার জুরাইন কুসুমবাগ মসজিদের খতিব, কাদেরিয়া তৈয়্যাবিয়া কামিল মাদরাসার সাবেক মুহাদ্দিস ও দারুল উলুম আহছানিয়া কামিল মাদরাসার সাবেক উপাধ্যক্ষ মুফতী মাওলানা আনোয়ার উল্লাহ বাতেনী’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

রোববার এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তার নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মুফতী মাওলানা আনোয়ার উল্লাহ বাতেনী শনিবার সকাল ৭টায় নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। মরহুমের নামাজে জানাজা শনিবার বাদ আসর মুশুরীখোলা দরবার শরীফে অনুষ্ঠিত হয়। ওই জানাজায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া।

জানাজায় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য ও গেন্ডারিয়া থানা আমীর গোলাম আজম, কদমতলী পশ্চিম থানার সেক্রেটারি ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান, ওয়ারী থানার সেক্রেটারি মুতাসিম বিল্লাহ, কদমতলী পশ্চিম থানার কর্মপরিষদ সদস্য কবিরুল ইসলাম, আবুল হাসেমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। জানাজা শেষে তাকে মুশুরীখোলা দরবার শরীফের নিজস্ব কবরস্থানে দাফন করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com