মির্জা আব্বাসের নামে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট, থানায় জিডি

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের নামে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে মর্মে রাজধানীর শাহজাহানপুর থানায় জিডি করা হয়েছে।

মির্জা আব্বাস নিজেই শাহজাহানপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি নম্বর ১০৮৯।

জিডিতে ঢাকার সাবেক এ মেয়র বলেন, ‘বেশ কিছুদিন ধরে দেশ-বিদেশের বিভিন্ন জায়গা থেকে অভিযোগ পাচ্ছি, একটি প্রতারক চক্র আমার নাম দিয়ে ফেসবুকে কিছু ভুয়া অ্যাকাউন্ট খুলে সেগুলোতে আমার সমসাময়িক রাজনৈতিক কর্মকাণ্ড এবং পারিবারিক ছবি ব্যবহার করে বিশ্বাসযোগ্যতা অর্জনের চেষ্টা এবং চাঁদাবাজি করছে। এমনকি আমার নকল জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্টের কপি বানিয়ে সেগুলো ব্যবহার করা হচ্ছে। কোনো কোনো অ্যাকাউন্টের মেসেঞ্জারে আমার গলা নকল করে কথা বলারও অভিযোগ পাচ্ছি। যেটা অত্যন্ত গুরুতর অন্যায় এবং আমার জন্য বিব্রতকর বিষয়।’

এতে আরও উল্লেখ করা হয়, ‘এই চক্রটি দেশ-বিদেশে বিভিন্ন মানুষের কাছে বন্যা, করোনা বা কখনো পার্টির ফান্ডের কথা বলে চাঁদাবাজিসহ নানা অপকর্ম করছে। যার ফলে আমার ব্যক্তিগত, সামাজিক, রাজনৈতিক মর্যাদা ভয়ানকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। এর আগেও এ রকম অভিযোগের প্রেক্ষিতে আমি আইনজীবীর মাধ্যমে গত ১৭ জানুয়ারি এসব ভুয়া আইডি ও পেজের বিরুদ্ধে শাহজাহানপুর থানায় অভিযোগ করে সাইবার সেলের কাছে হস্তান্তর করি। যার নম্বর ৭৭১। কিন্তু এরপরও আমার নামে নতুন নতুন ভুয়া আইডি ও পেজ খুলে চাঁদাবাজির একাধিক অভিযোগ আসছে, যা আমার জন্য বিব্রতকর ও কষ্টদায়ক। এরই মধ্যে যারা এ চক্রের মাধ্যমে প্রতারিত হয়েছেন, আমি তদের কাছে দুঃখ প্রকাশ করছি। আমার নাম ব্যবহার করে কেউ ফোন করলে বা অনৈতিক দাবি করলে সঙ্গে সঙ্গে আইন প্রয়োগকারী সংস্থাকে অবহিত করতে সবার কাছে অনুরোধ করছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com