আগে থেকেই আইসিসির রাডারে ছিলেন সাকিবকে ফাঁসানো সেই জুয়াড়ি

0

বাংলাদেশ ক্রিকেট দলের ভেতরের খবর জানতে দুই বছর আগে সাকিব আল হাসানের সঙ্গে যোগাযোগ করেন ভারতীয় জুয়াড়ি দীপক আগারওয়াল। তবে সেই তথ্য আইসিসির অ্যান্টি করাপশন অ্যান্ড সিকিউরিটি ইউনিটকে (আকসু) জানাননি বিশ্বসেরা অলরাউন্ডার। এর দায়ে তাকে দুই বছর সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ করেছে বিশ্ব ক্রিকেটের অভিভাবক সংস্থা। অবশ্য এক বছর নিষেধাজ্ঞা শিথিল করা হয়েছে।

যার জন্য সাকিব ফাঁসলেন, এ আগারওয়াল আগে থেকেই আইসিসির রাডারে ছিলেন। তিনি নিজেকে টি-টোয়েন্টি লিগের প্রমোটার হিসেবে পরিচয় দেন। ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানাচ্ছে, তার বাড়ি ভারতের হরিয়ানা রাজ্যে। বর্তমানে দুবাইয়ে থাকেন এ জুয়াড়ি। সেখানে একটি ক্রিকেট একাডেমি পরিচালনা করেন তিনি। মূলত হোটেল ব্যবসার আড়ালে ক্রিকেট জুয়ার রমরমা বাণিজ্য করেন দীপক।

সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে অবস্থিত আইসিসির সদরদফতর। ভারতীয় গণমাধ্যমটি জানায়, বেশ আগে আইসিসির দুর্নীতিবিরোধী বিভাগের রাডারে আসেন আগারওয়াল। দুবাইয়ে একটি ম্যাচ চলাকালে তার গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে পর্যবেক্ষণের আওতায় আনে আকসু। সেই সূত্রে সাকিবের সঙ্গে তার কথাবার্তার বিষয়টি বেরিয়ে আসে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com