তারকার সঙ্গে ছবি তুলেই লাখ লাখ রুপি উপার্জন করছেন ওরহান অবত্রমানি

0

পেশায় তিনি তারকাদের সঙ্গে সেলফি শিকারি। সেলফি শিকারির পুরো নাম ওরহান অবত্রমানি। কিন্তু বলিউড স্টারদের কাছে ওরি নামেই বেশি পরিচিত তিনি। সিনেমার মানুষ নন ওরি। না অভিনেতা, না প্রযোজক বা পরিচালক। তবুও বলিউডের নামধারি তারকাদের সঙ্গে শখ্যতা তার।

জাহ্নবী কাপুর, সুহানা খান, সারা আলি খান, অনন্যা পাণ্ডে, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের মতো তারকাদের সঙ্গে রয়েছে তার সেলফি। শুধুই সেলফি তোলাতেই আনন্দ তার। তবে অবাক করা বিষয় হলো- বিভিন্ন তারকার সঙ্গে ছবি তুলেই লাখ লাখ রুপি উপার্জন করছেন তিনি। এমনকি কিছু কিছু দিন তার আয় ৫০ লাখও ছাড়িয়ে যায়!

বলিপাড়ার পার্টি, বিয়েবাড়ি কিংবা জন্মদিন—সব অনুষ্ঠানেরই ডাক পান ওরি। তিনি ছাড়া ওসব আয়োজন যেন অসম্পূর্ণই থেকে যায়। নেটিজেনদের কাছে বেশ পরিচিত তিনি। তার নিত্যনতুন দামি পোশাক, ফোনের কভার অথবা চুলের কাটিং নিয়ে নেটিজেনদের আগ্রহের কমতি নেই।

ওরি কীভাবে এত রোজগার করেন, তা জানতে নেট নাগরিকদের কৌতূহল ব্যাপক। এবার নিজেই নিজের আয়ের ফিরিস্তি জানালেন ওরি। সম্প্রতি একটি পডকাস্ট শোয়ে এসে জানিয়েছেন, ছবি তুলেই নাকি লাখ লাখ রুপি আয় করেন তিনি। তার এই কাজ দেখভাল করে করণ জোহরের এজেন্সি।

তারকাদের সঙ্গে ওঠাবসা থাকলেও কোনো সিনেমা করতে রাজি নন ওরি। কারণ হিসেবে জানিয়েছেন, অত খাটাখাটনি করতে পারবেন না তিনি। তারকাদের সঙ্গে সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেই নাকি তিনি লাখ রুপি উপার্জন করেন। তাই বাড়তি খাটুনি খাটতে নারাজ এই ছবি শিকারি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com