দুর্নীতি করে স্বাস্থ্যখাত ধ্বংস করায় মিউজিয়াম বানিয়ে সেখানে স্বাস্থ্যমন্ত্রীকে রাখা হোক: হারুন

0

আওয়ামী লীগকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে সংসদ সদস্য ও বিএনপির যুগ্ম-মহাসচিব হারুনুর রশিদ বলেছেন, সুষ্ঠু নির্বাচন হলে একটা নির্বাচনেও আপনারা জিততে পারবেন না। সমস্ত নির্বাচনেই বিএনপি বিজয় হবে।

জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

হারুন বলেন, বিএনপিকে মোকাবিলা করার মতো ক্ষমতা বর্তমান ও অতীতে কোনো সময়ে আওয়ামী লীগের ছিলো না। আর তাই তারা বিএনপির বিরুদ্ধে, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বিরুদ্ধে, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে, তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তারা আরও জানে সুষ্ঠু নির্বাচন হলে তারা জিততে পারবে না। আমি চ্যালেঞ্জ করে বলছি যদি সুষ্ঠু নির্বাচন হয়, তাহলে  আওয়ামী লীগ একটি নির্বাচনে জিততে পারবে না।এই দুর্যোগকালীন সময়েও সবগুলো নির্বাচনেই বিএনপি বিজয়ী হবে।

‌তি‌নি ব‌লেন, বর্তমান সরকার একজন স্বাস্থ্যমন্ত্রী রেখেছেন। এই করোনা কালীন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে এমন কোনো দুর্নীতি নাই যে তিনি করেন নাই। তাই সাধারণ জনগণ তাকে অপসরণের দাবি তুলেছে। 

তিনি বলেন, এই করোনাকালে আমদানিকৃত স্বাস্থ্য সামগ্রীতে ভয়াবহ দুর্নীতি হয়েছে। তাই দেশের প্রতিবাদী মানুষের দাবি উঠেছে রাজধানীতে বিশেষ একটি মিউজিয়াম বানিয়ে সেখানে স্বাস্থ্যমন্ত্রীকে রাখা হোক। বর্তমানে আমরা জাতীয় নেতাদের যেভাবে শ্রদ্ধা করি সেইভাবে মিউজিয়ামে গিয়ে আমরা স্বাস্থ্যমন্ত্রীকে দেখব আর বলব এই আমাদের স্বাস্থ্য মন্ত্রী যিনি বাংলাদেশের স্বাস্থ্যখাত শুধু ধ্বংস করে নাই খাদের কিনারে ফেলে দিয়েছে।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে মসজিদে গ্যাস বিস্ফোরণ হয় ২৮ জন নিহত হয়েছে আরো অনেকেই বান ইউনিটে চিকিৎসা নিচ্ছে। চিন্তা করে দেখেন প্রধানমন্ত্রী সংসদে বলেন মসজিদ বৈধ না অবৈধ । বাংলাদেশ আজ অবৈধ সরকার চেপে বসে আছে। সেটি নিয়ে পার্লামেন্টে কথা বলেন। মসজিদে মানুষ জামাত আদায় করতে যায় এবাদত করতে যায়। সেই মসজিদ বৈধ না অবৈধ তা দেখতে বলেন। কিন্তু সেই মসজিদের জায়গা যারা দান করেছে তারা বলেছেন তাদের নিজস্ব জমি মসজিদের নামে দান করেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com