কঙ্গনার নিরাপত্তায় এত আয়োজন!

0

মহারাষ্ট্র সরকারের সঙ্গে তীব্র সংঘাতের মাঝেই মুম্বাই পৌঁছলেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রনৌত। কড়া নিরাপত্তার ঘেরাটোপে বিমানবন্দর থেকে এসকর্ট করে নিয়ে যাওয়া হয় তাকে।

সংবাদ সংস্থা এএনআই অভিনেত্রীর মুম্বাই প্রবেশের ভিডিও প্রকাশ করেছে। সেখানে দেখা যায় নিরাপত্তারক্ষীরা তাকে ঘিরে রেখেছেন।

বলিউডে ফিরেই বুধবার মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন কঙ্গনা। জানান, স্থানীয় সরকার ও তাদের গুন্ডারা মুম্বাইয়ের অফিস বেআইনিভাবে ভাঙচুর করতে গেছে।

পালি হিলসে কঙ্গনার অফিসের সামনে মঙ্গলবার নোটিশ ঝুলিয়ে দিয়ে আসে বৃহন্মুম্বই পৌরসভা। নোটিশে দাবি করা হয়, বেআইনিভাবে গড়ে তোলা হয়েছে ওই স্থাপনা। কমপক্ষে ১৪টি ক্ষেত্রে আইন ভাঙা হয়েছে।

শিবসেনার সঙ্গে সাম্প্রতিক সংঘাতের কারণেই মহারাষ্ট্র সরকার তাকে টার্গেট করেছে বলে অভিযোগ কঙ্গনার।

টুইটে লেখেন, “আমি মুম্বাই দর্শনের জন্য সবে বিমানবন্দরে পৌঁছেছি, আর তখনই মহারাষ্ট্র সরকার ও তার গুন্ডারা আমার সম্পত্তিকে বেআইনিভাবে ভেঙে ফেলতে উদ্যত হয়েছে। চালিয়ে যান! মহারাষ্ট্রের গর্বের জন্য আমি রক্ত দেওয়ার অঙ্গীকার করেছি। এতে আমার সবকিছু হারিয়ে ফেলব না, বরং আমার স্পিরিট আরও উঁচু থেকে উঁচুতে গিয়ে পৌঁছাবে।”

পৌরসভার এক কর্মকর্তা বলেন, “২৪ ঘণ্টার মধ্যে জবাব দেওয়ার জন্য আমরা তাকে একটি নোটিশ পাঠিয়েছিলাম। কিন্তু তিনি কোনো জবাব দেননি।” তার দাবি, কঙ্গনার অফিসে বেশ কয়েকটি বেআইনি স্থাপনা রয়েছে, ফলে তা ভেঙে ফেলতেই হবে।

সম্প্রতি বলিউডের সহকর্মীদের মাদক সেবন নিয়ে গর্জে উঠলেও এবার নায়িকার বিরুদ্ধে একই অভিযোগ উঠেছে। কঙ্গনার সাবেক প্রেমিক অধ্যয়ন সুমনের সাক্ষাৎকারের সূত্র ধরে তদন্তের কথাও বলেছেন শিবসেনার নেতারা।

এ দিকে কঙ্গনাকে কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে ওয়াই ক্যাটাগরিতে নিরাপত্তা দেওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com