মসজিদের সামনে মুনমুনের কুরুচিপূর্ণ নাচ নিয়ে তোলপাড়

0

টাঙ্গাইলের সখীপুর উপজেলার পলাশতলী বাজার মসজিদের সামনে চিত্রনায়িকা মুনমুনের নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটি ছড়িয়ে পড়ার পর ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন স্থানীয়রা।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) চিত্রনায়িকা মুনমুনকে সখীপুর পৌরশহর ও স্থানীয় কিছু লোক উপজেলার পলাশতলীতে নৌকা ভ্রমনে নিয়ে যায়। ভ্রমণ শেষে বাজার মসজিদের সামনে সাউন্ড সিস্টেম বাজিয়ে নাচের আসর বসানো হয়। কিছুক্ষণের মধ্যে সেই নাচের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। সম্পর্কিত খবর

ভাইরাল ভিডিওতে দেখা যায়, গানের তালে তালে চিত্রনায়িকা মুনমুন মসজিদের খুবই কাছে কুরুচিপূর্ণ নাচ পরিবেশন করছেন। আর কিছু উৎসুক জনতা চেয়ারে বসে সেই নাচ দেখছেন ও মোবাইল ফোনে ভিডিও ধারণ করছেন।

স্থানীয়রা বলছেন, এটি পবিত্র একটি স্থাপনার অবমাননা। মসজিদের সামনে এমন নাচ কাম্য নয়। বিষয়টি খতিয়ে দেখতে প্রশাসনের কাছে জোর দাবি জানান তারা।

জানা গেছে, আয়োজক কমিটির মধ্যে রয়েছেন সখীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফীউল ইসলাম কাজী বাদল, কাকড়াজান ইউনিয়নের নিকাহ্ রেজিস্ট্রার কাজী শহিদুল ইসলাম প্রমুখ।

তবে ওই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না দাবি করে সখীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফীউল ইসলাম কাজী বাদল বলেন, আল মদিনা নামের একটি সংগঠন এ কর্মসূচির আয়োজন করে। যেখানে নাচ-গানের আয়োজন করা হয়েছিলো। কিন্তু ওই স্থানে যে মসজিদ ছিলো তারা সেটা বুঝতে পারেনি। ভিডিও ভাইরাল হওয়ার পর সোমবার (৭ সেপ্টেম্বর) আয়োজন কমিটির লোকজন উপজেলার ইমাম সমিতি এবং উলামাদের কাছে ক্ষমা চায়। একইসঙ্গে তারা আর এ ধরনের কোনো কাজ ভবিষ্যতে করবে না বলে তওবা এবং অঙ্গীকার করে।

এদিকে সখিপুর উপজেলা আলেম ওলামা পরিষদ মসজিদের সামনে অশ্লীল নৃত্যের প্রতিবাদে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) মানবন্ধন করবেন এমন সংবাদ পেয়ে নগ্ন নৃত্যের আয়োজকরা আলেম ওলামা পরিষদের নিকট ক্ষমা চায় এবং ভবিষ্যতে এ ধরনের কোনো ঘৃণ্য কাজ করবে না বলে তওবা করে।

তওবার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আলেম ওলামা পরিষদের সভাপতি সখিপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা সাইফুল্লাহ বেলালী।
একই সাথে দুঃখ প্রকাশ, ক্ষমা ও বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ করে কারো নাম উল্লেখ না করে ভ্রমণ আয়োজক ব্যানারে সোমবার স্থানীয় একটি অনলাইনে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

এ বিষয়ে কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুৎ বলেন, বহিরাগতরা নৌকা ভ্রমণে এসে এ ন্যক্কারজনক কাজ করেছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com