তল্লা মসজিদে বিস্ফোরণে নিহত ও আহত পরিবারের পাশে ডা: শফিকুর রহমান

0

গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাম জামে মসজিদে ভয়াবহ গ্যাস ও বিদ্যুৎ বিস্ফোরণে নিহত ও আহত ব্যক্তিদের শোক ও সমবেদনা জানাতে ৭ সেপ্টেম্বর সকালে তাদের পরিবারের সদস্যদের বাসায় বাসায় ছুটে যান বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান।

তিনি নিহত ও আহত পরিবারের লোকদের প্রতি শোক ও সহানুভুতি জ্ঞাপন এবং সান্ত্বনা প্রদান করেন। তিনি আহতদের চিকিৎসার সর্বশেষ অবস্থার খোঁজ-খবর নেন। এ সময় তিনি নিহত এবং আহত ব্যক্তিবর্গের পরিবারের অভিভাবকদের কাছে আর্থিক সহযোগিতা তুলে দেন। নিহতদের শহীদ হিসেবে কবুল করার জন্য, আহতদের দ্রুত সুস্থতা ও তাদের পরিবার-পরিজনদের ধৈর্যধারণ এবং এই শোক কাটিয়ে উঠার তাওফিক কামনা করে পরিবারের সদস্য এবং স্থানীয় বিপুলসংখ্যক লোকদের নিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করেন তিনি।

এ সময় জামায়াতের আমীরের সাথে জামায়াতের কেন্দ্রীয় দায়িত্বশীল ছাড়াও নারায়ণগঞ্জ মহানগরী শাখার আমীর মাওলানা মাঈনুদ্দিন আহমদ, সেক্রেটারি মাওলানা আব্দুল কাইয়ুম, সহকারী সেক্রেটারি জনাব সাইফুল ইসলাম, মহানগরী কর্মপরিষদ সদস্য জনাব জাকির হোসাইন ও হাফেজ নাসির উদ্দিন এবং ইসলামী ছাত্রশিবিরের মহানগরী সভাপতি হাফেজ কাউসার হোসেনসহ স্থানীয় বিপুলসংখ্যক নেতা-কর্মী এবং স্থানীয় সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

এ সময় জামায়াতের আমীর ক্ষতিগ্রস্ত মসজিদটি পরিদর্শন করেন। তিনি যথাযথ তদন্তের মাধ্যমে এই দুর্ঘটনার প্রকৃত কারণ উদঘাটন করে ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com