আজিজুর রহমান খানের মৃত্যুতে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

0

বাংলাদেশ আদর্শ শিক্ষক পরিষদের কর্মী বিশিষ্ট শিক্ষাবিদ ও ইসলামি চিন্তাবিদ, মালিবাগ বাগানবাড়ির বাসিন্দা আলহাজ্ব মো: আজিজুর রহমান খান খাদেম সাহেবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

শুক্রবার এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মৃত আজিজুর রহমান খানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ তার রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তার নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

আজিজুর রহমান খান গত বুধবার রাত ৯টা ১০মিনিটে রাজধানীর নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। গতকাল বৃহস্পতিবার মৃতের নামাজে জানজায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির সাবেক সংসদ সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ ও ইসলামিক চিন্তাবিদ অধ্যাপক মো: মজিবুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন আদর্শ শিক্ষক ফেডারেশনের জেনারেল সেক্রেটারি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য অধ্যাপক এ বি এম ফজলুল করিম, আদর্শ শিক্ষক পরিষদ ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি অধ্যাপক মো: রবিউল ইসলাম, বাংলাদেশ জামায়াতে ইসলামী রামপুরা থানা সেক্রেটারি মো: আব্দুল মালেক পাটোয়ারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com