জামায়াত নেতার মৃত্যুতে আমীরের শোক

0

কুমিল্লা দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার প্রবীণ রুকন (সদস্য) ও বরুড়া উপজেলার উত্তর খোশবাশ ইউনিয়ন শাখার সভাপতি মৌলভী আবদুল মজিদ মাস্টারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জামায়াতের আমীর ডা. শফিকুর রহমান।

শোকবাণীতে তিনি বলেন, মৌলভী আবদুল মজিদ মাস্টারের ইন্তিকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ভাইকে হারালাম। তিনি ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গিয়েছেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

মৌলভী আবদুল মজিদ মাস্টার বুধবার সকাল ১১টায় বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি স্ত্রী, ৪ পুত্র ও ৫ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। একইদিন বাদ মাগরিব মহেশপুর নামক তার নিজ গ্রামের বাড়িতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

অপর শোকবাণীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমীর মুহাম্মাদ আবদুস সাত্তার, নায়েবে আমীর জনাব খন্দকার দেলোয়ার হোসেন, জেলা সেক্রেটারী এডভোকেট মুহাম্মাদ শাহজাহান, জেলা সহকারী সেক্রেটারি ও শ্রমিককল্যাণ ফেডারেশনের চট্টগ্রাম বিভাগ উত্তরের সভাপতি ড. সৈয়দ সরোয়ার উদ্দিন সিদ্দিকী এবং বরুড়া উপজেলা উত্তর শাখার আমীর মাওলানা জাকারিয়া ও সেক্রেটারি জনাব মুহাম্মাদ আবদুল বাতেন গভীর শোক প্রকাশ করেন।

তারা বলেন, মৌলভী আব্দুল মজিদ ছিলেন সংগঠনের একজন নিবেদিত প্রাণ দায়িত্বশীল। তিনি আন্দোলনের কঠিন সময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে গিয়েছেন। হে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাকে ক্ষমা ও রহম করুন এবং তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com