জামায়াতে ইসলামীর আটক নেতা-কর্মীদের মুক্তি দেয়ার আহবান ডা. শফিকুরের

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা আনম শামসুল ইসলামসহ আটক নেতা কর্মীদের অবিলম্বে মুক্তি দেয়ার আহবান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান।

এ নিয়ে গতকাল মঙ্গলবার এক বিবৃতি দিয়েছেন তিনি।

বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা আনম শামসুল ইসলাম ও কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য আহসান উল্লাহ একটি মিথ্যা মামলায় চট্টগ্রাম আদালতে হাজিরা দিতে যান। এই মামলায় তারা উচ্চ আদালত থেকে জামিন প্রাপ্ত ছিলেন। তারা আজ নিম্ন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

তাদের বিরুদ্ধে দায়ের করা মামলাটি সম্পূর্ণ মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে তারা আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন। তাদের জামিন আবেদন নামঞ্জুর হওয়ায় আমরা বিস্মিত। রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই তাদের বিরুদ্ধে এই মিথ্যা মামলা দায়ের করা হয়। সরকার মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়েরের মাধ্যমে বিরোধী দলীয় রাজনৈতিক নেতা-কর্মীদের হয়রানি করার জন্য যে হীন পন্থা অবলম্বন করেছে এটা তারই ধারাবাহিকতা মাত্র।

তিনি বলেন, আমরা সরকারের এ আচরণের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে মাওলানা শামসুল ইসলামসহ আটককৃত সকল নেতা-কর্মীকে মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।

প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com