হারিয়ে পাওয়া সেই বৃদ্ধকে পরিবারের কাছে ফিরিয়ে দিলেন মিমি

0

হারিয়ে যাওয়া এক অসহায় বৃদ্ধকে পরিবারের কাছে ফিরিয়ে দিলেন কলকাতার অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, হারিয়ে যাওয়া সদস্যকে ফিরে পেয়ে আনন্দে আত্মহারা রাণাঘাটের গাঙনাপুরের শীল পরিবার। কলকাতা পুলিশ ও মিমিকে ধন্যবাদ জানাতে ভুললেন না কুমোদ শীলের ভাইপো ও তার নাতি সৌরভ শীল।

অভিনেত্রীর সঙ্গে ভিডিও কলে কথাও বললেন বৃদ্ধের ভাইপো।

২২ আগস্ট একটি ফেইসবুক পোস্ট নজরে পড়ে মিমি চক্রবর্তীর। সেখান থেকে জানা যায়, আরাধনা চট্টোপাধ্যায় ও জয়দীপ সেন কলকাতার শেক্‌সপিয়ার  সরণিতে এক অসুস্থ বৃদ্ধকে বেঞ্চের ওপর পড়ে থাকতে দেখেন। বৃদ্ধের পায়ে গ্যাংরিনের সংক্রমণ এতটাই বেশি যে, উঠে দাঁড়ানোর ক্ষমতাও ছিল না।

বৃদ্ধকে আরাধনা ও জয়দীপ খাবার ও পানি দেন। তারা চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতাল ও স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু করোনা পরিস্থিতির কারণে কোনো চিকিৎসকই বৃদ্ধকে সাহায্য করার জন্য সেখানে যাননি।

উপায় না দেখে সোশ্যাল মিডিয়ায় গোটা বিষয়টি পোস্ট করেন আরাধনা ও জয়দীপ। সেই পোস্ট চোখে পড়তেই সাহায্যের জন্য এগিয়ে আসেন মিমি চক্রবর্তী। কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করে ওই অসুস্থ বৃদ্ধকে শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন।

খবরটি অনলাইন প্রকাশ হতেই নজরে আসে শীল পরিবারের। তারা জানান, ওই বৃদ্ধের নাম কুমোদ শীল। তিন মাস আগে পেনশন তুলতে বেরিয়েছিলেন। তারপর থেকেই তিনি নিরুদ্দেশ ছিলেন।

ওই বৃদ্ধ কীভাবে কলকাতায় চলে আসেন, তা জানে না পরিবারও। চাচার খবর পেয়ে কুমোদ শীলের ভাইপো মিমি চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করেন। আর এরপরই উদ্যোগ নিয়ে কুমোদ শীলকে পরিবারের সঙ্গে দেখা করিয়ে দেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com