যারা এখন গুম করেছে, তাদের বিচার একদিন করা হবে: ইশরাক

0

আন্তর্জাতিক গুম দিবসে ঢাকা দক্ষিণ বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন সময়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে গুম করা ৭ নেতাকর্মীর পরিবারের সার্বিক খোঁজ-খবর ও নগদ অর্থ সহায়তা পৌঁছে দিয়েছেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

তিনি বলেন, অবৈধভাবে ক্ষমতাসীন এ সরকারের প্রত্যক্ষ মদদে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের বিনা অপরাধে তুলে নিয়ে মানবতা বিরোধী জঘন্যতম অপরাধ করে আসছেন। গুম হওয়া সেসব নেতাকর্মীদের পরিবার চরম দুর্দশায় দিনাতিপাত করছে, যা অত্যন্ত হৃদয় বিদারক।আজ সাক্ষাৎকালে পরিবারগুলোকে তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা এবং তাদের পাশে থাকার ঘোষণা দেন।

তিনি বলেন, অচিরেই জনগণের সরকার প্রতিষ্ঠিত করে সকল গুমকৃত নেতাকর্মীদের খুঁজে বের করার উদ্যোগ নেয়া হবে। আর যারা নিখোঁজ নেতাদের বিষয়ে যারা অপরাধী তাদের বিচারেরে মাধ্যমে ফাঁসির কাষ্ঠে ঝুলানো হবে।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি ও বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম বাবুল, ঢাকা মহানগর বিএনপির দফতর সম্পাদক মিন্টু, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর ছেলে ব্যারিস্টার আবরার ইলিয়াস হোসেন উপস্থিত ছিলেন।

পরে ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের বাসায় গিয়ে তার পরিবারেরও খোঁজ-খবর নেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com