ডা. ফজলুল করিমের মৃত্যুতে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

0

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণাধীন গেন্ডারিয়া থানার ৪৫ নং ওয়ার্ডের প্রবীণ রুকন ডা. ফজলুল করিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ ডা. ফজলুল করিমের ইসলামী সমাজ বিনির্মাণের আন্দোলনে অসাধারণ ভূমিকার কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেনো তার নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।
মরহুম ডা. ফজলুল করিম রোববার সকাল ৯:৩০ মিনিটে ঢাকার নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তার স্ত্রী ও দুই ছেলে রয়েছে। মরহুমের নামাজে জানাজা রোববার বাদ যোহর গেন্ডারিয়ার ভাট্টিখানা বায়তুল আকবর মসজিদে অনুষ্ঠিত হয়।
প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com