করোনার কাছে হার মানলেন বিএনপি নেতা এম এ খালেক

0

রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ খালেক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। 

গতকাল শনিবার (২৯ আগস্ট) রাত ১০টায় রাজধানীর বারডেম হাসপাতালের মিরপুর শাখায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। 

রবিবার (৩০ আগস্ট) দুপুরে বিএনপির দফতর বিভাগের সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। 

বিএনপির সহ-দফতর সম্পাদক মুনির হোসেন স্বাক্ষরিত এক শোক বিবৃতিতে এমএ খালেকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম এম এ খালেক রাজবাড়ী জেলা বিএনপি’র একজন বলিষ্ঠ নেতা ও দক্ষ সংগঠক হিসেবে দলকে শক্তিশালী ও গতিশীল করতে ছিলেন নিবেদিতপ্রাণ। জনপ্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নে তার অবদানের জন্য তিনি এলাকাবাসীর নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন। সৎ, সজ্জন মরহুম খালেক আইন পেশাতেও ন্যায়নীতিকে কখনো বিসর্জন দেননি। জেলা বার এর সাবেক সাধারণ সম্পাদক হিসেবে আইনজীবীদের স্বার্থ সংরক্ষণে তার অবদান ছিল প্রশংসনীয়। তার মৃত্যুতে আমি তার শোকার্ত পরিবারবর্গের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।’

মির্জা ফখরুল বলেন, ‘মরহুম এম এ খালেক বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশগ্রহণ করেছেন। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম এম এ খালেককে জান্নাত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।’

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com