খালেদা জিয়া গুরুতর অসুস্থ, জরুরি চিকিৎসা প্রয়োজন: মাহবুব উদ্দিন খোকন

0

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন তার আইনজীবী ও দলের যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

গতকাল শনিবার (২৯ আগস্ট) রাতে রাজধানীর গুলশানে খালেদা জিয়ার বাসভবন ‌‌‘ফিরোজা’য় গিয়ে তার সঙ্গে দেখা করেন এই আইনজীবী।

সাক্ষাতের পর বাড়ির গেটে সাংবাদিকদের কাছে খোকন বলেন, ‘ম্যাডামের (খালেদা জিয়া) শারীরিক অসুস্থতা নিয়ে আলোচনা হয়েছে। তিনি গুরুতর অসুস্থ, জরুরিভাবে চিকিৎসা প্রয়োজন– এসব বিষয়ে কথা হয়েছে।’

গতকাল শনিবার রাত সাড়ে ৭টায় গুলশানে খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা’য় প্রবেশ করেন মাহবুব উদ্দিন খোকন। রাত সোয়া ৯টার দিকে তিনি সেখান থেকে বের হয়ে যান।

জিয়া অরফানেজ ট্রাস্ট (ষড়যন্ত্রমূলক) দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত খালেদা জিয়ার সাজা গত ২৪ মার্চ স্থগিত করে সরকার। পরের দিন ২৫ মার্চ মুক্তি পেয়ে গুলশানের বাসায় ওঠেন খালেদা জিয়া।

মুক্তির শর্ত অনুযায়ী তিনি চিকিৎসার জন্য বিদেশে যেতে পারছেন না। ৬ মাসের মধ্যে পাঁচ মাস অতিবাহিত হলেও চিকিৎসা শুরু হয়নি খালেদা জিয়ার। যেটুকু হচ্ছে বাসায় নিজস্ব চিকিৎসকের পরামর্শে।

তার চিকিৎসকরা বলছেন, খালেদা জিয়ার হাঁটুর চিকিৎসা এর আগে লন্ডনে করা হয়েছিল। হাঁটুর সেই জয়েন্টে ব্যাথার কারণে তিনি হাঁটাচলা করতে পারেন না। বিধায় তাকে পুনরায় বিদেশে নিয়ে জরুরি উন্নত চিকিৎসা দেয়া প্রয়োজন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com