জামায়াতের শোকবাণী

0

জামায়াত রুকন বাকের হোসেনের ইন্তেকালে আমিরের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী বরিশাল পূর্ব সাংগঠনিক জেলার মেহেন্দিগঞ্জ উপজেলা শাখার সদস্য (রুকন)  জনাব মো: বাকের হোসেন শনিবার সকাল ১০টার দিকে হৃদরোগে আক্রান্ত হলে বরিশাল নেওয়ার পথে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৫২ বছর। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। এদিন বাদ আসর পূর্ব হরনি নামক গ্রামের নিজ বাড়িতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শোকবাণী

জনাব মো: বাকের হোসেনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শনিবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, জনাব মো: বাকের হোসেনের ইন্তেকালে আমরা ইসলামি আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তিকে হারালাম। তিনি ইসলামি আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামিন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

জামায়াত কর্মী আবদুল্লাহিল বারেকের ইন্তেকালে দলটির শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ১৪ নং দুর্গাপুর ইউনিয়ন শাখার কর্মী জনাব আবদুল্লাহিল বারেক রাখা প্রামাণিক শনিবার ১২টার দিকে ৬৭ বছর বয়সে ইন্তেকা করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউ)। তিনি ব্রেইন টিউমার রোগে আক্রান্ত ছিলেন। তিনি স্ত্রী, ১ ছেলে ও ৫ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। এদিন  বাদ আসর জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শোকবাণী

জনাব আবদুল্লাহিল বারেক রাখা প্রামাণিকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুর জেলা শাখার আমীর জনাব এটিএম আযম খান ও সেক্রেটারি অধ্যাপক গোলাম রব্বানী এবং মিঠাপুকুর উপজেলা শাখার আমীর মাওলানা এনামুল হক শনিবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তারা বলেন, জনাব আবদুল্লাহিল বারেক রাখা প্রামাণিকের ইন্তেকালে আমরা ইসলামি আন্দোলনের একজন সাথীকে হারালাম। তিনি ইসলামি আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামিন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। 

প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com