ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন করুন, কাদেরকে আলাল

0

‘বাংলাদেশে কখন কী ঘটে বলা যায় না’-আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, কীসের আতঙ্কে কী কারণে এ রকম ভয়ঙ্কর কথা বললেন? কারা ষড়যন্ত্রকারী, কারা যেকোনো মুহূর্তে যেকোনো ঘটনা ঘটাতে পারে। তাদের মুখোশ উন্মোচন করেন, জাতি জানতে চায়।

গতকাল শুক্রবার (২৮ আগস্ট) বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় জিয়া সাংস্কৃতিক সংগঠনের (জিসাস) উদ্যোগে জিসাসের প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান আব‌ুল হাশেম রানার স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশনের কড়া সমালোচনা করে বিএনপির এই শীর্ষনেতা বলেন, ‘নির্বাচন কমিশন তার যে কার্যক্ষমতা সেই ক্ষমতাটা দিয়ে দিচ্ছে সরকারের হাতে। অর্থাৎকিছু মানুষ আছে দায়িত্ব পালন করে জীবন সার্থক মনে করে, আর কিছু মানুষ আছে শুধু ভোগ করবে, দায়িত্ব পালন করবে না। অথর্ব যাদেরকে বলে, এটা হচ্ছে অথর্ব নির্বাচন কমিশন।’

জিসাসের প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান আব‌ুল হাশেম রানা সম্পর্কে যুবদলের সাবেক এই সভাপতি বলেন, “আবুল হাশেম রানা দীর্ঘ ২৮ বছর অর্থাৎ দুই যুগেরও বেশি সময় ধরে একটি সংগঠনকে যেভাবে ধরে রেখেছেন এবং যে রকম নিবেদিতপ্রাণ ছিলেন-সবচেয়ে বড় কথা রানা বিনয়ী ছিলেন, ভদ্র ছিলেন, হাসিমুখে ছিলেন, বেগম জিয়া ভিড়ের মধ্যেও তাকে দেখলে ‘এই রানা’ বলে ডাক দিতেন। এই যে একটা জিনিস, এটা তিনি তার কাজের মধ্যদিয়ে অর্জন করে নিয়েছিলেন।”

আয়োজক সংগঠনের সভাপতি গুলনাহার ইভার সভাপতিত্বে এ সময় বিএনপির নাজিম উদ্দিন আলম, জাসাসের যুগ্ম-মহাসচিব রফিকুল ইসলাম, অভিনেতা আমির হোসেন, যুবদলের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর হাওলাদার, এস এম জাহিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com