আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের বোধোদয় হয়েছে: রিজভী

0

‘কখন কি ঘটে যায়’- দলীয় কর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এমন সতর্কবার্তায় আগে বোধদয় হলে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়ার মত পরিণতি সরকারের হতো না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

গতকাল শুক্রবার (২৮ আগস্ট) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রাজশাহী ইউনিভার্সিটি ন্যাশনালিস্ট এক্স স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের (রুনেসা) উদ্যোগে ছাত্রদল মন্নুজান হল শাখার সাবেক সভাপতি দিলরুবা শওকতের রুহের মাগফিরাত কামনায় আয়োজিত দুআ মাহফিলে তিনি এসব কথা বলেন।

এসময় বিএনপির নেতা ইলিয়াস আলীসহ যারা গুম হয়েছেন সে বিষয়ে ওবায়দুল কাদের জানলেও কোন ব্যবস্থা নেয়নি বলেও অভিযোগ করেন রিজভী।

বিএনপির সিনিয়র ভারপ্রাপ্ত মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আজকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের বোধদয় হয়েছে; ‘কখন কি ঘটে যায় বলা মুশকিল’ – নিজেদের নেতাকর্মীদের বলছেন। এটা যদি আগে বলতেন এবং প্রয়োগ করতেন আজকে যে পরিণতি… জনগণ থেকে যে বিচ্ছিন্নতা; কেন হয়েছে?

তিনি আরও বলেন, আপনার বিবেক কী নাড়া দেয়নি; ইলিয়াস আলীর মতো একজন সাবেক এমপিকে গুম করে দেয়া হলো। কে গুম করেছেন, আপনি তো ওবায়দুল কাদের সাহেব জানেন? আজকে মনের ভিতর ত্রাসের সৃষ্টি হয়েছে, আতঙ্ক সৃষ্টি হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com