ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আত্মসাতের অভিযোগ, ওসিসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

0

চট্টগ্রামের রাউজানে ক্রসফায়ারের ভয় দেখিয়ে আড়াই লাখ টাকা আত্মসাতের অভিযোগে রাউজান থানার সাবেক ওসি কেফায়েত উল্লাহ ও এসআই সাইমুনসহ চার জনের নামে আদালতে মামলা হয়েছে।

গতকাল সোমবার চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সারের আদালতে মামলাটি দায়ের হলে বাদী কাঞ্চন চৌধুরীর জবানবন্দি গ্রহণ করেন আদালত। মঙ্গলবার সাক্ষী হিসেবে তার স্ত্রীর জবানবন্দি নেওয়ার কথা রয়েছে।

কাঞ্চন চৌধুরী জানান, ২০১৮ সালের ১৭ অক্টোবর রাত ১১টায় শহর থেকে গ্রামের বাড়ি যাই। রাউজান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কুন্ডেশ্বরী এলাকায় আমার বাড়ি। ওই রাতের ১টায় পুলিশ হঠাৎ আমার বাড়ি ঘিরে ফেলে। ঘর থেকে কারা জানতে চাইলে জানান, ‘আমি ওসি কেফায়েত উল্লাহ ও পুলিশ।’ আমি বাইরে আসলে এসআই সাইমুন আমার মাথায় পিস্তল ধরেন। আমার বাসায় অস্ত্র আছে দাবি করে ওসি বাড়ি তল্লাশি করতে বলেন।

তিনি বলেন, পুলিশ তল্লাশির নামে আমার আলমারিতে থাকা মেয়ের বিয়ের জন্য জমি বিক্রির দুই লাখ টাকা, একটি চেইনসহ এক ভরী ১২ আনা স্বর্ণ নিয়ে যায়। সঙ্গে আমাকেও থানায় নিয়ে যায়। আমাকে নেওয়ার সময় আমার মেয়ে জানতে চায়, বাবাকে কোথায় নিয়ে যাচ্ছেন? তখন পুলিশ বলে তোমার বাবার থেকে মাপ চেয়ে নাও। তিনি আর ফিরে আসবেন না। পরদিন আমার স্ত্রী ও মেয়ে থানায় যায়। তখন এসআই সাইমুন রাতে ক্রসফায়ার দেবে বলে দুই লাখ টাকা চায়। তারা ৫০ হাজার টাকা নিয়ে ছেড়ে দেবে বলে আর ছাড়েনি। অন্য একটি মামলায় আমাকে কারাগারে পাঠিয়ে দেয়। এ ঘটনায় আমি ওসি কেফায়েত উল্লাহ, এসআই সাইমুনসহ চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০-১২ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com