২ হাজার কোটি টাকার মানি লন্ডারিং মামলায় ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

0

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীমকে ঢাকার উত্তরা এলাকার ১২ নং সেক্টর হতে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুর তিনটায় তাকে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানিয়েছে। সম্প্রতি একাধিক মামলার আসামী হিসেবে শামীম আত্মগোপনে ছিল।

ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীমকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকার কাফরুল থানায় সিআইডির দায়েরকৃত ২ হাজার কোটি টাকার মানি লন্ডারিং মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে কোতয়ালী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সামচুল আলম চৌধুরীর উপরে হামলা ও অন্য একটি চাঁদাবাজি মামলায় তাঁকে ফরিদপুরে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

গত ২৬ জুন দায়েরকৃত দেশব্যাপী আলোচিত এই ২ হাজার কোটি টাকার মানি লন্ডারিং মামলায় এপর্যন্ত ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ফরিদপুর শহর আওয়ামী লীগের সদ্য অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত মন্ডল, তার ভাই ইমতিয়াজ হোসেন রুবেল, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান খন্দকার লেভী, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বিল্লাল হোসেন ও শহর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আসিবুর রহমান ফারহান রয়েছেন।

এর আগে গত ৭ জুন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনায় দায়েরকৃত মামলার সূত্র ধরে মানি লন্ডারিং মামলার প্রধান দুই আসামী বরকত ও রুবেলসহ ৯জনকে গ্রেফতারের মধ্য দিয়ে চলমান এ অভিযান শুরু হয় ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com