জামায়াতের শোক

0

মোছা: তহমিনা বেগম

বাংলাদেশ জামায়াতে ইসলামী দিনাজপুর উত্তর সাংগঠনিক জেলার সদর উপজেলার মহিলা সদস্য (রুকন) মোছা: তহমিনা বেগম ৭০ বছর বয়সে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ৪ ছেলে ও ১ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। এদিন বিকেল ৫টায় খানপুর ঈদগাহ ময়দানে জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শোকবাণী
মোছা: তহমিনা বেগমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ২১ আগস্ট ২০২০ এক শোকবাণী প্রদান করেছেন।
শোকবাণীতে তিনি বলেন, মোছা: তহমিনা বেগমকে (রাহিমাহুল্লাহ) আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অপর এক যৌথ শোকবাণীতে দিনাজপুর উত্তর সাংগঠনিক জেলা শাখার আমীর ও সেক্রেটারি যথাক্রমে অধ্যক্ষ আনিসুর রহমান এবং জনাব তৈয়ব আলী গভীর শোক প্রকাশ করে বলেন, মোছা: তহমিনা বেগমের ইন্তেকালে আমরা ইসলামি আন্দোলনের একজন নিবেদিতা প্রাণ বোনকে হারালাম। আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

মাওলানা আবুল হাসান

রাজধানী ঢাকার কাঁটাবন মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবুল হাসানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম হাফেজ মাওলানা আবুল হাসানের ইসলামী আদর্শ প্রচার ও প্রসারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকার কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোয়া করেন, আল্লাহ যেন তার নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম হাফেজ মাওলানা আবুল হাসান বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় ব্রেইন স্ট্রোক করে রাজধানীর শ্যামলীতে অবস্থিত বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মরহুমের নামাজে জানাজা বৃহস্পতিবার রাত ১১টায় কাঁটাবন মসজিদ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।

প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com