নিজ এলাকায় বন্যার্তদের মাঝে বিএনপি নেতা প্রিন্সের ত্রাণ বিতরণ

0

ময়মনসিংহের ধোবাউড়ায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

সোমবার উপজেলার পুরাকান্দুলিয়া ইউনিয়নের বন্যাকবলিত বিভিন্ন গ্রামে বানভাসি মানুষের মাঝে বিএনপির পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ করেন তিনি।

ঘুঙ্গিয়াজুরী, মদনপুর, দেওমা টেগরিয়া, কাটাখালী, গোয়াতলা ইউনিয়নের জিরাখালী গ্রমে  ত্রাণ বিতরণকালে বন্যাকবলিত এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষকে পর্যাপ্ত ত্রাণ দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান প্রিন্স।

তিনি বলেন, মানুষের ঘরবাড়ি, জমিজমা ডুবে গেছে। ফসল বিনষ্ট হয়েছে। একদিকে করোনা, অন্য দিকে বন্যায় মানুষের জীবন ঝুঁকির মধ্যে পড়েছে। বন্যা দীর্ঘস্থায়ী হওয়ায় মানুষের দুর্ভোগ বেড়ে গেছে।

বন্যার পানি নেমে না যাওয়া পর্যন্ত ত্রাণ দেওয়া এবং পরবর্তিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি পুনর্নির্মাণ ও কৃষি পুনর্বাসনের জন্য পদক্ষেপ নিতে সরকারের প্রতি দাবি জানান বিএনপির এ নেতা।

তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি নেতাকর্মীরা করোনায় ক্ষতিগ্রস্ত এবং বন্যার কবলে পড়া মানুষের পাশে দাড়িয়েছে।

প্রিন্স বলেন, বিএনপি জনগণের জন্য রাজনীতি করে বলেই ১২ বছর ক্ষমতার বাইরে থাকলেও সাধ্যমত জনগণকে সহযোগিতা করছে। আর আওয়ামী লীগ জনগণের ত্রাণ লুটপাট ও দুর্নীতিতে ব্যাস্ত।

সম্প্রতি টর্নেডোতে পুটিমারী বাজার ক্ষতিগ্রস্ত হয়। প্রিন্স ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং সহমর্মিতা প্রকাশ করেন।

এ সময় বিএনপির উপজেলা সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান লিটন, বিএনপি নেতা কাশেম ডলার, আবুল হাশিম,গাজীউল ইসলাম, হুমায়ুন সরকার, নয়ন মন্ডল, সোলায়মান সরকার, আমিনুল ইসলাম, ফরহাদ আল রাজী, ইমরান হোসেন, রফিকুল ইসলাম, ফারুক হোসেন, আলী হোসেন, হাসান শাহ, মাসুদ চৌদুরী, আক্কাস আলী, নয়ন মিয়া, আবদুস সাত্তার, বাবুল মিয়া, দুলাল মিয়া, ছাত্র নেতা সাইফুল ইসলাম পলাশ, জালাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com