আ.লীগ সরকারের অনিয়ম আর লুটপাটের মাধ্যমে চিকিৎসা ব্যবস্থাটাকে ভেঙে ফেলা হয়েছে: গয়েশ্বর

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় সরকারের উদ্দেশে বলেছেন, দেশের মানুষকে বাঁচাতে হলে স্বাস্থ্য বিভাগকে পাপমুক্ত করুন। এ সেক্টরে মন্ত্রী-নেতা, ডিজিসহ সরকারি কর্মকর্তারা এত অপকর্ম করেছেন যে, এখানে নিয়ম-কানুন বলতে আর অবশিষ্ট কিছু নেই। চিকিৎসা ব্যবস্থাটাকে ভেঙে ফেলা হয়েছে অনিয়ম আর লুটপাটের মাধ্যমে। লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানকে করোনা চিকিৎসার অনুমোদন দেওয়া হয়েছে। করোনা টেস্টের নামে ভুয়া রিপোর্ট দিয়ে মানুষের জীবনকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। এদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। গতকাল বিকালে সাংবাদিকদের সঙ্গে এক টেলি-কনফারেন্সে তিনি এ দাবি জানান।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, যারা করোনা টেস্টের নামে হাজার হাজার মানুষকে নিজেদের মনগড়া (নেগেটিভ) রিপোর্ট দিয়ে সারা দেশে করোনাভাইরাস ছড়িয়েছে। একই সঙ্গে বিদেশে দেশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণœ করা হয়েছে। মানুষের জীবন ও দেশের ভাবমূর্তি নষ্টকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। রিজেন্ট হসপিটাল ও জেকেজিসহ এই জালিয়াতির সঙ্গে জড়িত সব প্রতিষ্ঠানের ব্যক্তিদের অবিলম্বে শাস্তি চান বিএনপির এই নীতি-নির্ধারক।

 একই সঙ্গে সরকারি লাইসেন্স না থাকার পরও রিজেন্ট হাসপাতালের সঙ্গে চুক্তি করার অপরাধে স্বাস্থ্য মন্ত্রণালয় এবং অধিদফতরের সংশ্লিষ্ট দোষী কর্মকর্তাদেরও যথাযথ শাস্তি দাবি করেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com