কুষ্টিয়ায় বাস ড্রাইভারসহ ৩ জনের যাবজ্জীবন

0

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় মাদক মামলার ৩ আসামিকে যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যককে ১ লাখ টাকা করে রিমানার আদেশ দিয়ে‌ছে আদালত। বৃহস্প‌তিবার সকাল সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদাল‌তের বিচারক অরুপ কুমার গোস্বামী আদালত আসামিদের উপস্থি‌তি‌তে এ রায় দেন।

উপ‌জেলার ফকিরাবাদ নওদাপাড়া গ্রামের হামিদ আলী মন্ডলের ছেলে ঠান্টু মন্ডল, একই উপ‌জেলার খেজুরতলা গ্রামর মৃত আজিজুর রহমানর ছেলে সাগর ও মিরপুর উপজেলার গো‌বিন্দপুর মালাকার পাড়ার মৃত নবীন প্রামানিকের ছে‌লে সো‌হেল রানা।

আদালত সূত্রে জানা যায়, র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি আভিযানিক দল ২০১৭ সালর ১৫ সে‌প্টেম্বর চুয়াডাঙ্গা থে‌কে কুষ্টিয়াগামী কুষ্টিয়া জ-১১-০০১১ রে‌জিষ্ট্রেশনকৃত একটি যাত্রীবাহী লোকাল বাসে অভিযান চালিয়ে বাসের টুলবক্স থে‌কে আলাদা দুটি প্যাকেটে মোড়া‌নো ১ কে‌জি হেরোইন উদ্ধার করে।

এই ঘটনায় র‌্যাব-১২ কুষ্টিয়ার তৎকালীন ডিএডি আব্দুল রশিদ বাসের ড্রাইভার সো‌হেল রানা, সুপার ভাইজার ঠান্টু ও হেলপার সাগরকে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়র করেন।

কুষ্টিয়া জজ কো‌র্টের পিপি অ্যাড. অনুপ কুমার নন্দী ব‌লেন, কুষ্টিয়া মডেল থানা পুলিশ ২০১৭ সালর ২৩ অক্টোবর আদালতে চার্জশীট দাখিল করলে দীর্ঘ শুনানি শে‌ষে আদালত এই রায় প্রদান করেন। রা‌য় শে‌ষে আসামমিদের জেল হাজ‌তে প্রেরণ করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com