দুই ছাত্রীকে নির্যাতন করে হত্যার প্রতিবাদে ছাত্রদলের উদ্যোগে মানববন্ধন

0

রাজশাহীর পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী ইভা খাতুন ও লক্ষ্মীপুর পালেরহাট পাবলিক হাই স্কুলের নবম শ্রেণির মেধাবী ছাত্রী হিরা মনিকে পাশবিক নির্যাতন করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত। 

বুধবার (১৭ জুন) বেলা ১১ টার দিকে রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রদলের উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদলের সদস্য এমদাদুল হক লিমনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, যুবদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন।

প্রধান বক্তা ছিলেন, জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন।

মানববন্ধনে বক্তারা বলেন, এমন নৃশংস ঘটনা যেন আর না ঘটে। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। রাজশাহী ও লক্ষ্মীপুরের দুই ছাত্রীকে পাশবিক নির্যাতনের মত জঘন্ন ঘটনা যারা ঘটিয়েছে তারা যেই হোক না কেন তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মাসুদুল হক মৃধা মোমিন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, রুবেল শেখ মেরাজ, রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তিতাস সরকার, তানভির ইসলাম বিজয়, রায়হান ইসলাম রুদ্র, জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক নিরব হাসান তারেক, রাজপাড়া থানা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক মশিউর রহমান রিদয়, ফিরোজ, খালিদ।

আরো উপস্থিত ছিলেন, শাহমখদুম থানা ছাত্রদলের সাবেক সহ-সম্পাদক নাসিম মোহাম্মদ রায়হান, রাজশাহী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি আবির হাসান হিমেল, বোয়ালিয়া থানা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক সাকিব হোসেন শুভ, সিহাব হোসেন জয়, নিলয় ইসলাম রনি, সাবেক যুগ্ম সম্পাদক আরাফাত হক রিয়াদ, জেলা ছাত্রদলের সদস্য হাফিজুর রহমান, বোয়ালিয়া থানা ছাত্রদলের ছাত্রনেতা আলী আজম রিজভী, আননাফি খান মন প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com