বরিশালে জামায়াত নেতার ইন্তেকাল, শোক প্রকাশ

0

বাংলাদেশ জামায়াতে ইসলামী বরিশাল মহানগরীর রুকন, বরিশাল আল ইখওয়ান কমেপ্লেক্সের প্রতিষ্ঠাতা দাতা সদস্য, নগরীর কাউনিয়া নিবাসী আলহাজ্ব আব্দুস সামাদ (৭০) ইন্তকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। শুক্রবার সকাল ১০টায় তার দাফন সম্পন্ন হয়। এর আগে বৃহস্পতিবার দুপুরে স্ট্রোক করলে সন্ধা সাড়ে ৬ টায় তিনি ইন্তেকাল করেন। ব্যক্তিগত জীবনে তিনি ৩ ছেলে এবং ৩ মেয়ের জনক।

তাঁর মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট মুয়ায্যম হোসাইন হেলাল, বরিশাল মহানরী জামাতের আমির অধ্যক্ষ জহির উদ্দিন মুহাম্মদ বাবর, নায়েবে আমির আলহাজ্ব বজলুর রহমান বাচ্চু ও অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু, সাবেক জেলা আমির অধ্যাপক মাওলানা হাবিবুর রহমান, মহানগর সেক্রেটারি মো. মিজানুর রহমান

তারা বলেন, তিনি অত্যন্ত সাদাসিধে জীবনাপনে অভ্যস্ত ছিলেন। মরহুম আবদুস সামাদ দাওয়াতী দ্বীনের একজন নিবেদিতপ্রাণ কর্মী ছিলেন। আমরা তার মৃতু্তে গভীরভাবে শোকাহত, আমরা মহান রবের নিকট দোয়া করছি আল্লাহ যেন তাকে পরকালে জান্নাতবাসী করেন এবং তার পরিবারকে শোক সইবার ক্ষমতা দান করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com